• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

জেলার খবর

তাড়াশে আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, নিন্দার ঝড়

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:০০, ৯ মে ২০২২

তাড়াশে আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ, নিন্দার ঝড়

তাড়াশ (সিরাজগঞ্জ): সিরাজগঞ্জের তাড়াশে তালম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করায় উপজেলা জুড়ে নিন্দার ঝড় উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার তালম ইউনিয়নের তারটিয়া গ্রামে। 

তালম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্বাস-উজ-জামানের অভিযোগ, সাম্প্রতিক সময়ে তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক তার সাথে অশালীন আচরণ করেন ও প্রাণনাশের হুমকি দেন। ফলে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডায়রি করেন তিনি। 

তালম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আব্বাছ-উজ-জামানের অভিযোগ, আমি চেয়ারম্যান থাকাকালীন গ্রাম আদালতের সহকারী আব্দুল হান্নান আমার স্বাক্ষর নকল করে বিভিন্ন জালিয়াতির কাজ করে আসছিল। পরে আব্দুল হান্নানের জালিয়াতির বিষটি নজরে এলে তার বিরুদ্ধে একটি মামলা করা হয়। এ নিয়ে সিআইডি পুলিশের তদন্তে তার বিরুদ্ধে আদালতে প্রতিবেদন দাখিল করে সিআইডি। আর সে কারনেই  ইউপি চেয়ারম্যান আব্দুল খালেক জালিয়াতির দায়ে অভিযুক্ত আব্দুল হান্নানকে ও তার নিকটতম আত্নীয়-স্বজন তারাটিয়া গ্রামের আব্দুস সাত্তার, আব্দুল আজিজ, নজিবর রহমান, ইসাহাক আলী ও আলম শেখকে দিয়ে মিথ্যা একটি অভিযোগ দায়ের করিয়েছেন।

তালম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাছ-উজ-জামান আরো বলেন, বর্তমান চেয়ারম্যান আব্দুল খালেক ইউনিয়নের ৩নং ওয়ার্ড বিএনপির সিনিয়র সহ-সভাপতি শামছুল আলম ও সদস্য সদু চন্দ্রকে সাথে নিয়ে আওয়ামী লীগকে ও আওয়ামী লীগের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্থ করতেই এমন মিথ্যা অভিযোগ আওয়ামী লীগ সরকারে ভাবমুর্তি ক্ষুন্ন করছেন।

তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল খালেক বলেন, তার সাথে আমার কোনো ঘটনাই ঘটেনি। কিন্তু তিনি আমার বিরুদ্ধে থানায় জিডি করেছেন। জিডির তদন্তে বেরিয়ে আসবে ঘটনা কি ঘটেছিল। 

তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার বলেন, 'কোনো লিখিত অভিযোগ পাইনাই। তবে সভাপতি থানায় জিডি করেছে এর বেশি আমার জানা নেই।'

মে ৯, ২০২২

মিলু সরকার/এবি/

মন্তব্য করুন: