• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

জেলার খবর

চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মাদরাসাছাত্র নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি

 প্রকাশিত: ০৯:২২, ২৪ সেপ্টেম্বর ২০২২

চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মাদরাসাছাত্র নিহত

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় ইজিবাইকের ধাক্কায় মোহাম্মদ আলী ওরফে নীরব (৮) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় সে। 

এর আগে দুপুরে মাদরাসার সামনে রাস্তা পার হওয়ার সময় ইজিবাইকের ধাক্কায় আহত হয় সে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করে স্থানীয়রা।

নিহত মোহাম্মদ আলী ওরফে নীরব ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার ডাকাতিয়া গ্রামের সাদেক আলীর ছেলে। সে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার গোপালপুর দারুল উলুম কওমি মাদরাসার নূরানি বিভাগের দ্বিতীয় শ্রেণির ছাত্র ছিল।

নিহত নীরবের চাচাতোভাই একই মাদরাসার ছাত্র মেহেদী হাসান জানায়, গোপালপুর গ্রামের একটি বাড়ি থেকে দুপুরের খাবার খেয়ে মাদরাসায় ফিরছিলো নীরব। এ সময় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী একটি ইজিবাইক তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয় সে। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় নীরব।
 
সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক উৎপলা বিশ্বাস বলেন, দুপুরে ইজিবাইকের ধাক্কায় আহত হয়ে জরুরি বিভাগে আসে মাদরাসাছাত্র নীরব। তার শরীরের বিভিন্ন স্থানে গুরুতর আঘাত ছিল। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় জরুরি বিভাগের পাশের একটি কক্ষে রেখে চিকিৎসা দেয়া হচ্ছিলো। সন্ধ্যা ৭ টার দিকে মারা যায় সে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাব্বুর রহমান বলেন, নীরবের মরদেহ ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের লাশ ঘরে রাখা হয়েছে। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

সেপ্টেম্বর ২৪, ২০২২

সালাউদ্দীন কাজল/ এবি/

মন্তব্য করুন: