• ঢাকা

  •  শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

জেলার খবর

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলেন এসএম কামাল

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 আপডেট: ১২:০৯, ২৮ সেপ্টেম্বর ২০২২

শেখ হাসিনার জন্মদিন উদযাপন করলেন এসএম কামাল

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: ব্যতিক্রম আয়োজনের মধ্যদিয়ে আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উদযাপন করলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক (রাজশাহী বিভাগের দায়িত্বপ্রাপ্ত) এস এম কামাল হোসেন। 

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৮টায় সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে ঘুরে খাদ্যসামগ্রী বিতরণ ও মাদরাসা শিক্ষার্থীদের নিয়ে কেক কাটেন তিনি। এ সময় উপকারভোগীদের কাছে শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন রাজশাহী বিভাগের 
এই সাংগঠনিক সম্পাদক।

আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীরা খাদ্যসামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এ সময় তারা শেখ হাসিনার জন্য প্রাণ খুলে দু'হাত তুলে দোয়া করেন।

পরে আশ্রয়ণ প্রকল্প সংলগ্ন মাদরাসা মাঠে মাদরাসার শিক্ষার্থীদের নিয়ে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়। কেক কাটার সময় বঙ্গবন্ধুসহ '৭৫-এ নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং শেখ হাসিনার দীর্ঘায়ূ ও মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। 

পরে সদর উপজেলা ও সয়দাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হতদরিদ্র মহিলাদের মধ্য সেলাই মেশিন বিতরণ করা হয়। 

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ সৃষ্টি হতো না, ঠিক তেমনি তার কন্যা শেখ হাসিনা জন্ম না হলে বাংলাদেশের উন্নয়ন হতো না। অসম্প্রদায়িক বাংলাদেশ হতো না, গণতন্ত্র ফিরত না, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মান হতো না। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে। তিনি তার বক্তব্যেও শেখ হাসিনার দীর্ঘায়ূ, সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন। 

এ সময় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধো একেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার, সদর আসনের সংসদ সদস্য অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা তালুকদার হেনরি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম রনি, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, সায়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা প্রমুখ উপস্থিত ছিলেন। 

পরে তিনি সলঙ্গার হাটিকুমুরুল ইউনিয়নে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও সেলাই মেশিন বিতরণ করেন। এ সময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসনা হেনা, হাটিকুমুরুল ইউপি চেয়ারম্যান হেদায়েতুল আলম, ঘুড়কা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, নলকা ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ প্রমুখ উপস্থিত ছিলেন। 

সেপ্টেম্বর ২৮, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: