• ঢাকা

  •  বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

জেলার খবর

তাড়াশে আ.লীগ নেতাকে জড়িয়ে ‘মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ১৩:৫৪, ৮ নভেম্বর ২০২২

তাড়াশে আ.লীগ নেতাকে জড়িয়ে ‘মিথ্যা সংবাদ’ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা আওয়ামীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে উপজেলা আওয়ামী লীগ সংবাদ সম্মেলন করেছেন।

সোমবার (৮ নভেম্বর) সকালে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের দলীয় অফিসে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সামাদ খন্দকারের সভাপতিত্বে এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পাঠ করেন সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রজত ঘোষ। 

লিখিত বক্তব্যে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রজত ঘোষ বলেন, সম্প্রতি কয়েকটি নামসর্বস্ব পত্রিকায় সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত ভাবে উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারকে জড়িয়ে অসত্য ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। এসব সংবাদে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারকে জড়িয়ে ও তার ভাতিজাকে দিয়ে উপজেলায় মাদকব্যবসা পরিচালনা করেন উল্লেখ করা হয়েছে। তা মিথ্যা ও বানোয়াট।  মুলতঃ সঞ্জিত কর্মকার একজন আর্দশবান ও জনপ্রিয় আওয়ামী লীগ নেতা। এছাড়া ওই সংবাদে সঞ্জিত কর্মকারকে জড়িয়ে যে বিলাসবহুল বাড়ি নির্মাণ তথা অর্থের উৎসের কথা বলা হয়েছে তাও সত্য নয়। সঞ্জিত কর্মকার দুই যুগ ধরে প্রথম শ্রেণির ঠিকাদারি ব্যবসা করে আসছেন। তাছাড়া তাড়াশ ডিগ্রি কলেজে চাকরি করেন। 

সঞ্জিত কর্মকার তাড়াশ উপজেলাকে প্রায় তিন বছর আগে মাদকমুক্ত ঘোষণা করেন। তিনি বরাবরই ঘুষ, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে সোচ্ছার প্রতিবাদী কণ্ঠস্বর। তিনি উপজেলা আইনশৃংখলা কমিটির সভায় মাদকের বিরুদ্ধে প্রতিবাদী বক্তব্য রাখেন। মুলতঃ একটি কুচক্রিমহল তার রাজনৈতিক ক্যারিয়ার ও উপজেলা আওয়ামী লীগের সম্মান ক্ষুন্ন করার জন্য এমন মিথ্যা ও বানোয়াট সংবাদ প্রচারে লিপ্ত আছে। 

পরিবেশিত সংবাদে মিঠুন তার আপন ভাতিজা হলেও এর কর্মকাণ্ডের সাথে সঞ্জিত কর্মকারের কোনো সংম্পৃক্তা নেই। এছাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার বিগত এক সপ্তাহ যাবত চিকিৎসার জন্য দেশের বাহিরে রয়েছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন-সম্পাদক শাহিনুর রহমান লাবু, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সনাতন দাশ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ, মাগুড়াবিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম আতিকুল ইসলাম বুলবুল, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি শায়লা পারভীন, তাড়াশ পৌর আওয়ামী লীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক, মাধাইনগর ও বারুহাস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সরোয়ারর্দী, মাসুদ রানাসহ উপজেলা আওয়ামী লীগ এবং যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নভেম্বর ৮, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: