• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

জেলার খবর

দামুড়হুদায় পাওয়ারটিলারের চাকা ফেটে কিশোরের মৃত্যু

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ১৬:৪৩, ২৩ নভেম্বর ২০২২

দামুড়হুদায় পাওয়ারটিলারের চাকা ফেটে কিশোরের মৃত্যু

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় পাওয়ারটিলারের চাকায় হাওয়া দেওয়ার সময় পাংচার হয়ে আব্দুর রহিম (১৪) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। 

বুধবার (২৩ নভেম্বর) দুপুর ১টার দিকে উপজেলার রঘুনাথপুর বাজারের একটি ওয়েল্ডিংয়ের দোকানে এ ঘটনা ঘটে।

আব্দুর রহিম একই উপজেলার পুরাতন বাস্তবপুর গ্রামের ফকির উদ্দিনের ছেলে।

এলাকাবাসী জানায়, পাওয়ারটিলারের চাকায় হাওয়া দিচ্ছিল কিশোর আব্দুর রহিম। অতিরিক্ত হাওয়ার চাপে চাকা ফেটে গুরুতর আহত হয় সে। পরে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দোকানের মালিক সিরাজুল ইসলাম বলেন, গত এক সপ্তাহ আগে আমার দোকানে কাজ শুরু করে আব্দুর রহিম। বুধবার দুপুরে আমি দোকানের ভেতরে কাজ করছিলাম। আব্দুর রহিম বাইরে একটি পাওয়ারটিলারের সামনের চাকায় হাওয়া দিচ্ছিল। এ সময় অতিরিক্ত হাওয়ায় চাকা ফেটে গেলে আব্দুর রহিম ছিটকে পাশে থাকা টিনে মাথায় আঘাত লাগে। এতে আব্দুর রহিম গুরুতর আহত হয়। পরে আমরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিসক তাসনিম আফরিন জ্যোতি বলেন, তার মাথার ঘিলু বের হয়ে গেছে। হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস ওয়াহিদ সময়বিডি.কম-কে বলেন, এমন কোনো ঘটনা আমার জানা নেই। খোঁজ নিতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হচ্ছে।

নভেম্বর ২৩, ২০২২

সালাউদ্দীন কাজল/এবি/

মন্তব্য করুন: