• ঢাকা

  •  বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

জেলার খবর

গৌরীপুরে শিশুদের জন্য শিক্ষা, ক্রীড়া ও হাইজিন সামগ্রী দিলেন ইউএনও

গৌরীপুর প্রতিনিধি:

 প্রকাশিত: ০৮:৪৫, ২৮ নভেম্বর ২০২২

গৌরীপুরে শিশুদের জন্য শিক্ষা, ক্রীড়া ও হাইজিন সামগ্রী দিলেন ইউএনও

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে রবিবার (২৭ নভেম্বর) ডৌহাখলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ ও পঞ্চম শ্রেণির ৫০ জন শিক্ষার্থীর হাতে হাইজিন সামগ্রী সম্বলিত একটি প্যাকেট তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ। এ সময় ছাত্র-ছাত্রীদের টিফিনবক্সসহ বিদ্যালয়ের শিশুদের জন্য ফুটবল উপহার দেন তিনি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ বলেন, শিশুদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে সচেতনতা  তৈরির লক্ষ্যে এ উপকরণ বিতরণ করা হয়েছে। শিশুদের চিত্তাকর্ষক পরিবেশে পড়াশোনা নিশ্চিত করতে হবে।

এ সময় উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন, বীর মুক্তিযোদ্ধা রতন সরকার, সমাজকর্মী নাজিম উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসলাম হায়দার, সহকারী শিক্ষা কর্মকর্তা, এসএমসি সভাপতি ও সদস্যরা উপস্থিত ছিলেন।
 
বীর মুক্তিযোদ্ধা রতন সরকার বলেন, ইউএনও সাহেবের এমন উদ্যোগ অত্যন্ত প্রশংসনীয়। যা শিশুদের স্বাস্থ্য সুরক্ষায় সচেতন করার পাশাপাশি চিত্ত বিনোদনের মাধ্যমে পড়াশোনায় আগ্রহী করে তুলবে।

উপজেলা শিক্ষা কর্মকর্তা মনিকা পারভীন বলেন,  হাইজিন সামগ্রী ব্যবহারের অভ্যাসের মাধ্যমে শিশুরা তাদের স্বাস্থ্য ও হাইজিন বিষয়ে নিজেরা সচেতন হবে এবং নিজেকে সুরক্ষিত রাখবে।

নভেম্বর ২৮, ২০২২

রায়হান/এবি/

মন্তব্য করুন: