• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

জেলার খবর

নান্দাইলে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা শুরু

শাহ্ আলম ভূঁইয়া, বিশেষ প্রতিনিধি:

 প্রকাশিত: ১৭:৪৪, ২১ ডিসেম্বর ২০২২

নান্দাইলে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা শুরু

ছবি: সময়বিডি.কম

নান্দাইল (ময়মনসিংহ): ময়মনসিংহের নান্দাইলে কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন আয়োজিত দুই দিনব্যাপী প্রাথমিক বৃত্তি পরীক্ষা শুরু হয়েছে।

পাঞ্জেরী প্রি-ক্যাডেট অ্যান্ড কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন কর্তৃক বুধবার (২১ ডিসেম্বর) সকাল ১০টা থেকে পরীক্ষা শুরু হয়েছে। এ পরীক্ষা বৃহস্পতিবার পর্যন্ত চলবে। 

স্থানীয় মধুপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে প্লে হতে ৪র্থ শ্রেণি পর্যন্ত উপজেলার ১৪টি কিন্ডারগার্টেন স্কুলের মোট ৩২০ জন ছাত্র-ছাত্রী এই বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

২ ঘণ্টা সময়ের পরীক্ষায় সকাল ও বিকাল দুই শিফটে এ পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে।

সরেজমিন বুধবার সকাল ১১টায় মধুপুর বহুমুখী উচ্চবিদ্যালয় কেন্দ্রে গিয়ে দেখা যায়, শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষাকে কেন্দ্র করে অভিভাবক ও শিক্ষার্থীদের মাঝে ব্যাপক  উৎসবের আমেজ বিরাজ করছে।

অ্যাসোসিয়েশনের সভাপতি মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক মোবারক হোসেন মিনা জানান, ১৪টি কিন্ডারগার্টেন স্কুলের মোট ৩২০ জন ছাত্র-ছাত্রী এই বৃত্তি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

পরীক্ষা কেন্দ্রের হলসুপার মো.আলাউদ্দিন বলেন,অত্যন্ত সুশৃঙ্খলভাবে পরীক্ষা শুরু হয়েছে। এতে কোমলমতি শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেছে। শিক্ষার্থীদের মেধা যাচাইয়ের জন্য আমরা এ বৃত্তি পরীক্ষার ব্যবস্থা করেছি।

ডিসেম্বর ২১, ২০২২

এসএবি/এবি/

মন্তব্য করুন: