• ঢাকা

  •  রোববার, জানুয়ারি ২৯, ২০২৩

জেলার খবর

সিরাজগঞ্জে আগুনে ৭ ঘর ভস্মিভুত, আহত ৩

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ০৮:১৮, ২১ জানুয়ারি ২০২৩

সিরাজগঞ্জে আগুনে ৭ ঘর ভস্মিভুত, আহত ৩

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকার জানপুর মহল্লায় এক বাড়িতে অগ্নিকাণ্ডে সাতটি ঘরের আসবাবপত্র ভস্মিভুত হয়েছে। নিবারণের সময় আহত হয়েছে তিনজন। ক্ষতিগ্রস্থরা জানায়,আগুনে তাদের বাড়ির প্রায় ২০-৩০ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। 

জানা গেছে,সিরাজগঞ্জ পৌর এলাকার জানপুর গ্রামের পশ্চিমপাড়ার মৃত ছবদের আলীর ছেলে শামসুল ইসলামের বাড়িতে বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ১টার দিকে আকস্মিকভাবে একটি ঘরে আগুন লাগে। মুহুর্তের মধ্যে তা বাড়ির অন্যান্য ঘরে ছড়িয়ে পরে। এ সময় ওই বাড়িতে থাকা নারী ও শিশুদের আর্তচিৎকারে এলাকাবাসী ছুটে এসে আগুন নেভাতে চেষ্টা করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় ঘন্টাব্যাপী চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। 

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা আতাউর রহমান জানান, বৃহস্পতিবার গভীর রাতে আগুন লাগার সংবাদ পেয়ে আমরা ঘটনাস্থলে যাই এবং গাড়ি ঢুকানোর তেমন সড়ক না থাকায় পাশের পুকুরে থেকে পাইপের সাহায্যে পানি নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। তবে আগুন লাগার কারন এখনো জানা সম্ভব হয়নি। আরো তদন্তের মাধ্যমে আগুন লাগার কারণ জানা সম্ভব হবে।

ক্ষতিগ্রস্থ শামসুল হকের পরিবারের সদস্যরা জানান, তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান কাঠ চেরাই (করাত কল) মিলেও গত ২ বছর আগেও কে বা কারা আগুন দিয়েছিলো। পুর্বশত্রুতা থেকেও এরকম হতে পারে।

জানুয়ারি ২১, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: