• ঢাকা

  •  মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

জেলার খবর

উথলী ইউপি নির্বাচনে আ. লীগের বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ২২:২৮, ১১ মার্চ ২০২৩

উথলী ইউপি নির্বাচনে আ. লীগের বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: জীবননগর উপজেলার উথলী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ আব্দুল হান্নান তার কর্মী-সমর্থকদের উপর হামলা, নির্বাচনী প্রচারণায় বাধাসহ বিভিন্ন অভিযোগ তুলে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আবজালুর রহমান ধীরুর বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যা ৭টায় জীবননগর প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল হান্নান বলেন, আমি মোঃ আব্দুল হান্নান আসন্ন ১নং উথলী ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০২৩ এ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী। প্রতীক বরাদ্দের পর থেকে আমি কর্মী সমর্থকদের নিয়ে সুশৃঙ্খলভাবে নির্বাচনী প্রচারণা শুরু করি। আমার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীকের আবজালুর রহমান ধীরুর কর্মী সমর্থকরা নৌকার প্রচারণায় বিভিন্নভাবে বাধাগ্রস্ত করছে এবং হুমকি ধামকি দিচ্ছে। তিনি আমার কর্মী সমর্থকদের হুমকি দিচ্ছে যে, চুয়াডাঙ্গাসহ বাইরে থেকে গুন্ডাবাহিনী এনে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদেরকে শায়েস্তা করা হবে। 

এরই এক পর্যায়ে গত ১০ মার্চ রাত পৌনে ৯টার সময় উথলী মোল্লাবাড়ি নামক স্থানে নৌকার কর্মী মোঃ রিপন পিতা মোঃ আমজেদ আলী নৌকার পক্ষে আরো ৪-৫ জন প্রচারণা চালাচ্ছিলো। এ সময় প্রতিদ্বন্দ্বী আবজালুর রহমান ধীরুর কর্মী মোঃ আহাদ, হাবেল মন্ডল, রায়হান, মোঃ পতন এবং চুয়াডাঙ্গা থেকে আগত ২০-২৫ জন ভাড়াটিয়া গুন্ডাবাহিনী দেশিয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা চালায়। এ সময় রিপনসহ রিপনের আত্মীয় মোঃ সোহানকে ধারালো হাসুয়া দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় মারাত্মক জখম করে। বর্তমানে সোহান চুয়াডাঙ্গা সদর হাসপাতালে মৃত্যুর সাথে লড়ছে।

এ ঘটনার পর আজ শনিবার সকাল থেকে জামায়াত বিএনপির প্ররোচনায় আনারস প্রতীকের কর্মী সমর্থকরা নৌকা প্রতীকের সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিয়ে বলছে, নৌকার পক্ষে ভোট চাইলেই তোদেরকেও সোহানের মতো অবস্থা করা হবে। এর প্রেক্ষিতে নৌকার সমর্থক, কর্মী, ভোটাররা আতংকিত। এমতাবস্থায় নিবির্ঘ্নে ভোটের প্রচারণা চালাতে পারি সে বিষয়ে প্রশাসনিক হস্তক্ষেপ  দাবি করছি।

মার্চ ১১, ২০২৩

সালাউদ্দীন কাজল/এডিবি/

মন্তব্য করুন: