• ঢাকা

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

জেলার খবর

গৌরীপুরে রাস্তার পাশে টানানো প্যানা সাইন ও ব্যানার চুরির অভিযোগ

তানজিম ইবনে জামান, এ এম কলেজ প্রতিনিধি

 প্রকাশিত: ২৩:৪০, ১৩ সেপ্টেম্বর ২০২৩

গৌরীপুরে রাস্তার পাশে টানানো প্যানা সাইন ও ব্যানার চুরির অভিযোগ

গৌরীপুর (ময়মনসিংহ): গৌরীপুর উপজেলায় রাস্তার পাশে টানানো প্যানা-ফেস্টুন চুরি করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে থানায় অভিযোগ দায়ের করেছে নূরুল ইসলাম নামে এক ব্যক্তি।

গত ২ আগস্ট (শনিবার) দায়ের করা অভিযোগে জানা যায়, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড. এ কে এম আবদুর রফিকের ছবি দিয়ে নির্বাচন উপলক্ষে প্রচারণার জন্য ব্যানার টানান নূরুল ইসলাম। উপজেলার ডৌহাখলা ইউনিয়নের গাজীপুর বাজার থেকে কলতাপড়া বাজার পর্যন্ত তিনি ১২টি প্যানা টানিয়েছিলেন।

গত ১ আগস্ট দিনগত রাত সাড়ে ১২টা থেকে পরদিন সকাল ৮টার মধ্যে কোন এক সময় তার আটটি প্যানা কে বা কারা চুরি করে নিয়ে গেছে। তারপর তিনি অনেক খোঁজাখোঁজি করে এগুলোর সন্ধান না পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ প্রসঙ্গে নূরুল ইসলাম বলেন, এর আগেও প্যানা-ফেস্টুন ছিড়ে নিয়ে গেছে। তখন কোন অভিযোগ করিনি। এবার অভিযোগ করেছি।

তিনি বলেন, 'প্রচার প্রচারণার জন্য যে যার মতো প্যানা-পোস্টার লাগাবে কিন্তু একজনেরগুলো কেন ছিড়ে নিয়ে যাবে। অনেকের প্যানা বছর ধরে থাকে আমরা প্যানা টানালে এটা ছিড়ে নিয়ে যায়।'

এ প্রসঙ্গে অধ্যক্ষ রফিক বলেন, 'আমার মনে হয়, কেও হয়তো প্রতিহিংসাপরায়ন হয়ে এটা করেছে। যে কারণেই হোক না কেন, প্যানা-ফেস্টুন ছিড়ে নিয়ে যাওয়া তো মোটেই ভালো কাজ নয়। বিষয়টি আমিও মৌখিকভাবে প্রশাসনকে জানিয়েছি। '

সেপ্টেম্বর ১৩, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: