• ঢাকা

  •  মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪

অপরাধ

বেলকুচিতে ভ্যানচালক হত্যা: আসামি গ্রেপ্তার, ভ্যান উদ্ধার

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৮:৪৪, ২৪ অক্টোবর ২০২২

বেলকুচিতে ভ্যানচালক হত্যা: আসামি গ্রেপ্তার, ভ্যান উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচি উপজেলায় ভ্যানচালক ফকির চাঁনকে (৩৯) খুন করে লাশ গুম করা ও ব্যাটারিচালিত অটোভ্যান ছিনতাইয়ের ঘটনায় মুল আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়াও লাশ, লুন্ঠিত অটোভ্যান এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৪ অক্টোবর) বেলা ১২টায় সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সিরাজগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন) মো. সামিউল আলম।

গ্রেপ্তার আসামি হলেন শ্রী সঞ্জীত চন্দ্র রাজবংশী (৩৫)। তিনি বেলকুচি উপজেলার ক্ষিদ্রমাটিয়া গ্রামের শ্রী বলরাম চন্দ্র রাজবংশীর ছেলে।

জানা যায়, বেলকুচি উপজেলার গাবগাছি নতুনপাড়া গ্রামের মোঃ হযরত আলী প্রামাণিকের ছেলে অটোভ্যানচালক ফকির চাঁন বিভিন্ন সময় অধিক লাভের আশায় রাতে বিভিন্ন এলাকায় ভাড়া নিয়ে যেতেন। গত ১৭ অক্টোবর রাত ৩টার দিকে ভাড়ার জন্য বের হওয়ার পরে আর বাড়িতে ফেরেনি। এরপর ২০ তারিখে এ ঘটনায় নিখোঁজ বিষয়টি ফেসবুকে স্ট্যাটাস দিলে তাৎক্ষানিক নিহতের পরিবারকে পুলিশ ডেকে নেন এবং ফকির চাঁনের বাবা বেলকুচি থানায় নিখোঁজ সংক্রান্তে একটি জিডি করেন।

এরপর ২৩ অক্টোবর রাত সাড়ে ৫টার দিকে উল্লাপাড়া পৌরসভার শ্রীফলগাতী গ্রামে পাকা রাস্তার পাশে নেপিয়ার ঘাসের মধ্যে ফকির চাঁনের অর্ধগলিত পঁচা লাশ পাওয়া যায়।

অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম বলেন, নিহত ঘটনায় মুল আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। 

অক্টোবর ২৪, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: