• ঢাকা

  •  মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

অপরাধ

স্ত্রীর সাবেক প্রেমিকের হাতে খুন হলেন মোতালেব!

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১২:০০, ৩০ সেপ্টেম্বর ২০২৩

স্ত্রীর সাবেক প্রেমিকের হাতে খুন হলেন মোতালেব!

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে স্ত্রীর সাবেক প্রেমিকের হাতে স্বামী খুন হয়েছে। গত বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সদর উপজেলার রঘুরগাঁতী এলাকা থেকে মোতালেব হোসেনের (৩০) গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত মোতালেব সিরাজগঞ্জ পৌর এলাকার রেলওয়ে কলোনির সাইফুল ইসলামের ছেলে। তিনি শ্বশুড়বাড়ি পৌর এলাকার গয়লা মহল্লায় বসবাস করতেন।

তথ্যানুসন্ধানে জানা যায়, প্রায় ৯ বছর আগে পৌর এলাকার রেলওয়ে কলোনির মোতালেব হোসেন (৩০) গয়লা এলাকার আনোয়ার হোসেন এর মেয়ে বিউটি খাতুনকে বিয়ে করেন। মোতালেব-বিউটি খাতুনের ঘরে ফাতেমা খাতুন (৫) ও সাউদা খাতুন (২) দুই মেয়ের জন্ম হয়। বিয়ের আগে থেকে প্রতিবেশি ওয়াজেদের (২৮) সাথে বিউটি খাতুনের প্রেমের সর্ম্পক ছিল। প্রেমের সম্পর্কের জেরে তখন ওয়াজেদ ও বিউটি বিভিন্ন সময়ে ছবিও তুলেছেন। 

গত ৯ বছরে ওয়াজেদ আলী একাধিক বিয়ে করেন। বেশ কিছুদিন আগে ওয়াজেদের তৃতীয় স্ত্রীর সাথে বিয়ে বিচ্ছেদ হয়। ওয়াজেদের বিয়ে বিচ্ছেদের পর থেকে তিনি বিভিন্ন সময় বিউটিকে কুপ্রস্তাব দিতেন। বিউটি কুপ্রস্তাবে রাজি না হলে বিয়ের আগের ছবি তার স্বামী মোতালেব এর কাছে ও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার ভয় দেখাতো ওয়াজেদ। এমন পরিস্থিতিতে বিউটি খাতুন নিরুপায় হয়ে বিয়ের আগের প্রেমের সম্পর্কের কথা তার স্বামী মোতালেবের কাছে বলেন। বিয়ের আগে প্রেমের সম্পর্কে কথা মোতালেব শুনে সহজভাবে মেনে নয়।

নিহত মোতালেবের স্ত্রী বিউটি খাতুন বলেন, ওয়াজেদ আমাকে বিভিন্ন সময়ে বিয়ের আশ্বাসে আমার স্বামী মোতালেবকে তালাক দিতে বলে। কিন্তু আমি তার প্রস্তাবে রাজি হইনি। আজ থেকে ৯ দিন আগে রাসেল পার্কে আমি, আমার ভাবীকে নিয়ে ওয়াজেদকে বোঝানো চেষ্টা করি। কিন্তু ওয়াজেদ কোনভাবেই মানতে রাজি না। এমনকি আমাকে হুমকি দিতো, 'তুই আমাকে বিয়ে না করলে আমি তোর স্বামী মোতালেবকে খুন করব'। 

তিনি বলেন, দুইদিন আগে আমার স্বামী মোতালেব আমাকে বলে গেছে, 'আমাকে যদি মেরে ফেলে, তবে ধরে নিবে আমাকে ওয়াজেদ মেরেছে।' আমার স্বামীকে ওয়াজেদ ও তার মামা রেজাউল করিম মঙ্গলবার রাতে ডেকে নিয়ে গলাকেটে হত্যা করেছে। আমি ওয়াজেদ এর ফাঁসি চাই।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে ইজিবাইক নিয়ে মোতালেব  বাড়ি থেকে বের হন। সন্ধ্যা সাড়ে ৭টা ৮টার দিকে তার ফোন বন্ধ হয়ে যায়। সকালে সিরাজগঞ্জ-রায়গঞ্জ আঞ্চলিক সড়কে বহুলী ইউনিয়নের রঘুরগাঁতী এলাকায় তার গলাকাটা মরদেহ দেখেতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ তদন্ত শুরু করেছে। 

সেপ্টেম্বর ৩০, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: