• ঢাকা

  •  বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

বিনোদন

অভিনেত্রী স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক নেই, ডিভোর্স চাইলে স্বামী

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১১:৫০, ৪ জুন ২০২২

অভিনেত্রী স্ত্রীর সঙ্গে শারীরিক সম্পর্ক নেই, ডিভোর্স চাইলে স্বামী

ভারতের ওড়িয়া এবং বাংলা ছবির অভিনেত্রী বর্ষা প্রিয়দর্শিনী (Varsha Priyadarshini) ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় রয়েছেন। স্বামী বিজেডি নেতা ও সংসদ সদস্য অনুভব মোহান্তির (Anubhav Mohanty) সঙ্গে বিবাহ বিচ্ছেদের বিরোধ চলছে বর্ষার। দু'জনের ব্যক্তিগত জীবন প্রকাশ্যে এসেছে। স্বামী-স্ত্রীর বিবাদ এখন সোশ্যাল মিডিয়ার শিরোনাম।

সম্প্রতি স্ত্রীর বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন অনুভব। তার অভিযোগ, গত আট বছর ধরে বর্ষার সঙ্গে তার কোনো শারীরিক সম্পর্ক নেই।

এর আগে অনুভব সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে বর্ষা সম্পর্কে। ভিডিওতে অনুভব তার ব্যক্তিগত জীবনের গোপন কথা বলেছিলেন।

অনুভব বলেছিলেন, বিয়ের আট বছর হয়ে গেল কিন্তু স্ত্রী তাকে শারীরিক সম্পর্ক করতে দেয়নি। এ নিয়ে তিনি মানসিক চাপের মধ্যে দিয়ে যাচ্ছেন। তাহলে তাদের আর কতোদিন অপেক্ষা করতে হবে?

এটাই অনুভব ও বর্ষার বিবাহ বিচ্ছেদের প্রধান কারণ। স্ত্রীর কাছ থেকে ডিভোর্স চেয়েছেন অনুভব।

২০১৪ সালে বর্ষা-অনুভবের বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মধ্যে গোলমাল শুরু। ধীরে ধীরে তাদের সম্পর্ক খারাপ হতে থাকে। এরপর ২০১৬ সালে অনুভব বর্ষার বিরুদ্ধে আদালতে আবেদন করেন। অভিযোগে তিনি লিখেন, দুই বছর হয়ে গেলো কিন্তু প্রিয়দর্শিনী শারীরিক সম্পর্কের অনুমতি দিচ্ছেন না। এরপর ২০২০ সালে অনুভব বিবাহবিচ্ছেদের আবেদন করেন।

অন্যদিকে অভিনেত্রী বর্ষা তার স্বামী অভিনব মোহান্তির বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা এবং বিবাহবহির্ভূত সম্পর্কের অভিযোগ এনেছেন। বর্ষা আরো বলেন, অনুভবের মদের নেশা আছে। তার অনেক অ্য়াফেয়ার আছে।

বর্ষা ২০০১ সাল থেকে চলচ্চিত্রে জগতের সঙ্গে যুক্ত। বাজি সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। এরপর তিনি গোলমাল, লাভ স্টোরি, সবাতা মা, জোর, প্রেম রোগী কুইন, নিমকির মতো অনেক সিনেমায় অভিনয় করেছেন।

জুন ৪, ২০২২

মন্তব্য করুন: