• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

বিনোদন

শাকিরা-পিকে’র ১২ বছরের সংসারে বিচ্ছেদ

নিউজ ডেস্ক:

 আপডেট: ১৪:২৫, ৫ জুন ২০২২

শাকিরা-পিকে’র ১২ বছরের সংসারে বিচ্ছেদ

বিশ্বখ্যাত পপ গায়িকা শাকিরা ও বার্সেলোনার সেন্টার-ব্যাক জেরার্ড পিকে ১২ বছরের সংসারে ইতি টানছেন। শাকিরা ও পিকে যৌথ বিবৃতি দিয়ে জানিয়ে দিয়েছেন, তাদের বিয়েটা ভাঙছে।

জানা গেছে, পিকে জড়িয়ে পড়েছেন পরকীয়া সম্পর্কে। তিনি যে মহিলার প্রেমে পড়েছেন তিনি মূলত ইভেন্ট অর্গানাইজার। তার জেরেই বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন কলম্বিয়ান পপ তারকা শাকিরা।

স্প্যানিশ সংবাদপত্র এল পেরিওডিকোর খবরে বলা হয়েছে, গত কয়েক সপ্তাহ ধরে এই দম্পতি আলাদা বসবাস করছেন।

খবরে বলা হয়েছে, ‘হিপস ডোন্ট লাই'র গায়িকা শাকিরা কয়েক সপ্তাহ আগে জেরার্ড পিকের প্রতারণার শিকার হন। ৪৫ বছর বয়সী কলম্বিয় গায়িকা স্প্যানিশ ফুটবলারকে অন্য মহিলার সঙ্গে ধরেছিলেন। তারপর থেকে তিনি জেরার্ড পিকের সঙ্গে বিচ্ছেদ করেছেন বলে জানা গেছে।’

প্রতিবেদনে বলা হয়েছে, জেরার্ড পিক শাকিরার সঙ্গে যে বাড়িতে থাকেন সেখানে আর থাকেন না বলে জানা গেছে। প্রাক্তন ম্যানচেস্টার ইউনাইটেড তারকা জেরার্ড পিকে কয়েক সপ্তাহ ধরে তার ব্যাচেলর প্যাডে বসবাস করছেন। 

প্রতিবেদনে আরো বলা হয়েছে, জেরার্ড পিকে ‘পার্টি লাইফস্টাইল’ যাপন করেন। তিনি নিয়মিত বার্সেলোনার প্যাট্রন এবং ব্লিং ব্লিং-এর মতো নাইটক্লাবে যোগ দেন। তাদের এই ধরনের পার্টি করার অভ্যাসকে লাগাম দেওয়া নিয়ন্ত্রণের বাইরে। ভোর দুইটা তিনটে নাগাদ বাড়ি ফেরেন। পার্টিতে জেরার্ড পিকে ও তার বন্ধুকে অন্য নারীদের সঙ্গে দেখা গেছে।

খবরে বলা হয়েছে, সম্ভবত এই সব কিছুর কারণেই তারা (শাকিরা) বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন।

পত্রিকাটি দাবি করেছে, ‘শেষ। তাই দূরত্ব। হয়তো এখন কিছুই বাকি নেই, শিগগিরই আলাদা হতে পারে এই জুটি।’ 

শাকিরা ও জেরার্ড পিকের বিচ্ছেদ নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা চলছে। টুইটার এই হাই-প্রোফাইল সেলিব্রিটি দম্পতির বিচ্ছেদের খবরে প্লাবিত!

সাংবাদিক এমিলিও পেরেজ ডি রোজাস দাবি করেছেন, শাকিরা কয়েক সপ্তাহ আগে অন্য মহিলার সঙ্গে পিকেরর ছবি দেখেন, যার ফলে পিকের সঙ্গে তার ব্রেকআপ হয়ে যায়।

জেরার্ড পিকে এবং শাকিরা ২০১১ সাল থেকে একসঙ্গে আছেন। ২০১০ ফিফা বিশ্বকাপের অফিসিয়াল গান ওয়াকা-ওয়াকা গানের শুটিংয়ের সময় শাকিরা এবং জেরার্ডের প্রথম দেখা হয়েছিল। ওয়াকা-ওয়াকা গানটিতে কণ্ঠ দিয়েছেন শাকিরা। তখনই জেরার্ড পিকের প্রেমে পড়েন শাকিরা।

জেরার্ড পিকে ও শাকিরার দুই ছেলে রয়েছে, যদিও দুজনেই বিবাহিত নন। শাকিরা এবং পিকের জন্মদিন একই তারিখে (২ ফেব্রুয়ারি)। তবে শাকিরা জেরার্ড পিকের থেকে প্রায় দশ বছরের বড়। শাকিরা ১৯৭৭ সালে কলম্বিয়ায় জন্মগ্রহণ করেন। আর জেরার্ড পিকে ১৯৮৭ সালে স্পেনের বার্সেলোনায় জন্মগ্রহণ করেন।

দক্ষিণ আফ্রিকায় সেই বিশ্বকাপ চলাকালীন পিকে-শাকিরার প্রেমের সম্পর্ক শুরু। তারকা এই জুটির ছবি মাঝে মধ্যেই ভাইরাল হতো। এখন তাদের বিচ্ছেদের খবর ঘুরছে সব মিডিয়ায়।

জুন ৫, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: