• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিনোদন

গাড়ি দুর্ঘটনায় অল্পে রক্ষা পেলেন রণবীর কাপূর

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ০৯:৪০, ২৫ জুন ২০২২

গাড়ি দুর্ঘটনায় অল্পে রক্ষা পেলেন রণবীর কাপূর

ভারতের মুম্বইয়ে পার্কিয়ের সময় দুর্ঘটনায় পড়েছিল বলিউড অভিনেতা রণবীর কাপূরের গাড়ি। তবে গাড়িটি কিছুটা ক্ষতিগ্রস্থ হলেও তিনি অক্ষত আছেন।

ভারতের সংবাদমাধ্যম জানায়, সবেমাত্র মুক্তি পেয়েছে করণ মালহোত্রা পরিচালিত 'শামসেরা' ছবির ট্রেলার। এই অনুষ্ঠানে দেরি করে পৌঁছেন ছবি নায়ক রণবীর কপূর। কেন এমন করলেন তিনি? এই প্রশ্ন নিয়ে মাতামাতি শুরু হয় অনুষ্ঠানে। কিন্তু রণবীর নিজে উপস্থিত হয়ে দেরির কারণ জানান।

তার বক্তব্য, ছোট একটি দুর্ঘটনার কবলে পড়েছিলেন এই তারকা। প্রথমত যে শপিংমলে অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল, তার বদলে অন্য একটি শপিংমলে পৌঁছে গিয়েছিলেন তিনি। সেখানে বেজমেন্টে গাড়ি পার্কিং থেকে বেরোতে দেরি হয়ে যায়। তারপর তার গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির ধাক্কা লেগে, গাড়ির কাঁচ ভেঙ্গে যায়।

তার মুখে ঘটনাটি শোনার পর ছবির পরিচালক করণ বলেন, 'কাচ ভাঙা আসলে শুভ বলে মনে করা হয়।'

ছবিটি ১৯৮০ সালের প্রেক্ষাপটে বানানো। এক ডাকাতের চরিত্রে অভিনয় করেছেন রণবীর। যিনি পরবর্তীতে স্বাধীনতা সংগ্রামী হয়ে যান। ছবিতে নায়িকার ভূমিকায় রয়েছেন বাণী কপূর এবং খলনায়কের চরিত্রে দেখা দেবেন সঞ্জয় দত্ত। আছেন সৌরভ শুক্লা এবং আশুতোষ রানাও।

আগামী ২২ জুলাই হিন্দি, তামিল এবং তেলুগু ভাষায় ছবিটি মুক্তি পাবে। এখানে রণবীরকে দ্বৈত ভূমিকায় দেখা যাবে। বাবা এবং ছেলে, দুই-ই রণবীর। অনেকটা 'রবিন হুড'-এর মতো করে চরিত্রটি তৈরি। যে ধনী মানুষের থেকে ডাকাতি করে গরিব মানুষের সাহায্য করে।

জুন ২৫, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: