• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

বিনোদন

উরফি জাভেদকে অশ্লীল ছবি ভাইরালের হুমকি দিয়ে গ্রেপ্তার অভিনেতা

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১৩:২২, ১৭ আগস্ট ২০২২

উরফি জাভেদকে অশ্লীল ছবি ভাইরালের হুমকি দিয়ে গ্রেপ্তার অভিনেতা

উরফি জাভেদ। যতটুকু না অভিনয়ের জন্য তার চেয়ে বেশি সমালোচিত তার পোশাকের জন্য। এবার উরফিকে শারীরিক সম্পর্কে না জড়ালে অশ্লীল ছবি ভাইরালের হুমকি দিয়ে গ্রেপ্তার হয়েছেন অবোদে আফ্রিদি নামে পঞ্জাবি ছবির এক অভিনেতা।

ইনস্টাগ্রামে বিগবস ওটিটি খ্যাত উরফি দু'দিন আগে বিস্ফোরক অভিযোগ সামনে আনেন। দুই বছর ধরে উরফির ছবি বিকৃত করে ভাবমূর্তি তৈরির চেষ্টা চালাচ্ছে, প্রকাশ্যেই হুমকি দিয়ে চলেছে- এ কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন উরফি। হেনস্থাকারীর ছবিও প্রকাশ করেন নায়িকা। এরপরই নড়েচড়ে বসে মুম্বই পুলিশ।

গ্রেপ্তারের পর উরফি লিখেন, ‘সুখবর! যে লোকটা আমাকে হেনস্থা করেছিল সে অবশেষে শ্রীঘরে। মুম্বই পুলিশকে অসংখ্য ধন্যবাদ’।

এর আগে রবিবার ইনস্টাগ্রামে নিজের বেশকিছু হোয়াটসঅ্যাপ চ্য়াটের স্ক্রিনশট শেয়ার করেন উরফি, সেখানে স্পষ্টতই দেখা যায় উরফিকে ব্ল্যাকমেল করছেন মেসেজদাতা। শারীরিক সম্পর্কে না জড়ালে উরফির অশ্লীল ছবি ভাইরালের হুমকি দিচ্ছিল সে।

সোশ্যাল মিডিয়ায় উরফি লিখেন, ‘এই লোকটা আমাকে এতোদিন ধরে সোশ্যাল মিডিয়ায় বিরক্ত করছে। দুই বছর আগেও কেউ আমার ছবি বিকৃত করেছিল…। এই নিয়ে তখন আমি পুলিশের দ্বারস্থ হয়েছিলাম। খুব খারাপ একটা সময়ের মধ্যদিয়ে যেতে হয়েছিল আমাকে তখন। আমি তা নিয়ে দুই বছর আগে একটি পোস্টও করেছিলাম যা এখনো আমার প্রোফাইলে রয়েছে। ওই ছবির বিনিময়ে ওই লোকটা আমাকে ভিডিও সেক্স করার জন্য ব্ল্যাকমেইল করছিল। ভয় দেখিয়েছিল নইলে সে ছবিগুলো বলিউডের কিছু পেজে দিয়ে দেবে ও আমার কেরিয়ার শেষ করে দেবে। হ্যাঁ, সে আমাকে সাইবার ধর্ষণের (হ্যাঁ, এটাকে তাই বলে) জন্য ব্ল্যাকমেইল করছিল।’

তিনি আরো লিখেন, ‘এমন না শুধু এই লোকটার উপর আমি বিরক্ত। এর আগে গোরেগাঁও পুলিশের কাছে অভিযোগ করেছিলাম। ১৪ দিন হয়ে গেলো কোনো স্টেপ নেয়া হয়নি। আমি খুব খুব আশাহত। আমি মুম্বই পুলিশের ব্যাপারে কতো ভালো কথা শুনেছিলাম। কিন্তু এই লোকটার উপর তাদের ব্যবহার আমাকে আশ্চর্য করেছে। এটা বলার পরও যে লোকটা এই খারাপ ব্যবহার আরো কত মানুষের সঙ্গে করেছে তাও কোনো পদক্ষেপ নেয়া হয়নি।’

আগস্ট ১৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: