• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

বিনোদন

সন্তানকে পৃথিবীতে আনা স্বার্থপরের মতো কাজ! বললেন সোনম

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১২:৫৮, ২২ আগস্ট ২০২২

সন্তানকে পৃথিবীতে আনা স্বার্থপরের মতো কাজ! বললেন সোনম

পিতৃসুখ কিংবা মাতৃসুখ না পেলে জীবন যেন অসম্পূর্ণ। কিন্তু কেউ কি ভাবেন সেই নবজাতকের কথা? যে হয়তো আসতেই চায়নি পৃথিবীতে। সন্তানের জন্ম দিয়ে সে কথাই মনে করিয়ে দিতে চাইলেন বলিউড অভিনেত্রী সোনম কাপূর অহুজা।

সম্প্রতি ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদ হয়েছেন সোনম কাপূর। তখন তিনি সন্তানসম্ভবা। বোতাম খোলা ঢিলে শার্ট, প্রায় অনাবৃত শরীরে ফোটোশ্যুট করেছেন তিনি। দু’হাতে ছুঁয়ে আছেন ন'মাসের স্ফীতোদর। আর ছবির পাশে প্রচ্ছদে লেখা, ‘পরবর্তী বড় ভূমিকায় সোনম কপূর অহুজা’।

দু’দিন আগে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন সোনম। স্বামী আনন্দ অহুজা যেমন পিতৃত্বের সুখ পেয়েছেন, তেমনি প্রথমবারের মতো মাতৃত্বের সুখ পেলেন সোনম। তবে অন্য এক ভাবনা ছায়া ফেলছে তার মনে।

পত্রিকায় প্রকাশিত নিজের অন্তঃসত্ত্বা অবস্থার ছবি ভাগ করে নিয়ে লিখলেন, ‘জীবনে অগ্রাধিকারের কেন্দ্র বদলায়। আমার ধারণা, সন্তানই এখন আমার কাছে সব। কিন্তু সত্যিটা নির্মম। ওরা চায়নি তো পৃথিবীতে আসতে! আমরা নিজেদের সুখের জন্য শিশুদের আনি। এটা খুবই স্বার্থপর সিদ্ধান্ত।’

শনিবার ২০ আগস্ট জন্ম নিয়েছে সোনম-আনন্দের সন্তান। চলতি বছর মার্চের শুরুতে সন্তান সম্ভাবনার কথা ঘোষণা করেছিলেন তারকা দম্পতি। তার পর থেকেই নিয়মিত শিরোনামে ছিলেন সোনম কাপূর অহুজা।

আগস্ট ২২, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: