• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

বিনোদন

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তরুণ গীতিকবি,সাংবাদিক ওমর ফারুক বিশাল

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১৪:২৫, ৭ নভেম্বর ২০২২

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন তরুণ গীতিকবি,সাংবাদিক ওমর ফারুক বিশাল

কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইকেল থেকে পড়ে তরুণ প্রাণ হারিয়েছেন তরুণ গীতিকবি ও সাংবাদিক ওমর ফারুক বিশাল (২৭)। এ সময় তার সঙ্গে থাকা ইমাম হোসেন সজল নামে এক যুবক আহত হয়েছেন।

সোমবার (৭ নভেম্বর) সকাল ১০টা দিকে নরসিংদী জেলার রায়পুরা উপজেলার মরজাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। তিনি মোটরসাইকেলে বাড়ি থেকে ঢাকায় ফিরছিলেন।

তিনি নরসিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দী গ্রামের নূরুল হকের ছেলে। তার শেষ কর্মস্থল ছিল নিউজজিটোয়েন্টিফোর.কম। তার আগে তিনি বাংলানিউজ ও যায়যায়দিনে কাজ করেছেন।

বিশালের চাচাতো ভাই মামুন জানান, একটি মোটরসাইকেলে করে সকালে ঢাকার উদ্দেশে রওনা দেন বিশাল। মোটরসাইকেলের পেছনে বসে ছিলেন তিনি। আমাদের বাড়ি থেকে এক কিলোমিটার দূরে মরজাল বাসস্ট্যান্ডের পাশে একটি কাভার্ডভ্যান তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বিশাল। 

এ সময় তার সঙ্গে থাকা বন্ধু ইমাম হোসেন সজল গুরুতর আহত হন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি আহত ইমাম হোসেন সজলের ছোট ভাই এমদাদুলের। এমদাদুল পুলিশে কনস্টেবল পদে চাকরি করেন বলে জানা গেছে। 

ওপার বাংলার জনপ্রিয় শিল্পী অনুপম রায়, বাংলাদেশের তাহসান খান, সাব্বির নাসিরসহ আরো অনেকেই কণ্ঠ দিয়েছেন তার লেখা গানে।

বিশালের জনপ্রিয় গানগুলোর মধ্যে রয়েছে সংগীতশিল্পী সাব্বির নাসিরের গাওয়া ‘তুমি দমে দম’, উপমহাদেশের নন্দিত সংগীতশিল্পী শ্রীকান্ত আচার্যও গেয়েছেন বিশালের গান। বিশালের অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে সংগীতাঙ্গনে।

বিশালের নামাজে জানাজা বিকেল সাড়ে ৪টায় স্থানীয় ধুকুন্দী স্কুল মাঠে অনুষ্ঠিত হবে। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

নভেম্বর ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: