• ঢাকা

  •  শুক্রবার, মে ২৪, ২০২৪

বিনোদন

প্লাস্টিক সার্জারি করিয়ে প্রাণ হারালেন মডেল সিলভিনা লুনা

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ০৯:১৫, ৩ সেপ্টেম্বর ২০২৩

প্লাস্টিক সার্জারি করিয়ে প্রাণ হারালেন মডেল সিলভিনা লুনা

শারীরিক বিভিন্ন সমস্যা থাকার পরও সুন্দরী হওয়ার নেশা ছাড়তে পারেননি তিনি। নিজেকে আরো আকর্ষণীয় করে তুলতে প্লাস্টিক সার্জারির সিদ্ধান্ত নেন। আর তা সফল না হওয়ায় মৃত্যু হয় আর্জেন্টিনার ৪৩ বছর বয়সি মডেল সিলভিনা লুনার।

আর্জেন্টিনার সংবাদমাধ্যমগুলো জানায়, মৃত্যুর দু’সপ্তাহ আগে প্লাস্টিক সার্জারি করিয়েছিলেন সিলভিনা। তবে এই অস্ত্রোপচার যে তাঁর জীবণ শেষ হয়ে যাবে, তা হয়তো বুঝতেই পারেননি তিনি। অস্ত্রোপচারের পর থেকেই বিভিন্ন শারীরিক জটিলতা দেখা দিতে শুরু করে সিলভিনার। এক পর্যায়ে তাঁর কিডনি বিকল হয়ে যায়।

এর আগে ২০১৫ সালে কিডনিতে পাথর হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন সিলভিনা। তখন চিকিৎসকেরা বলেছিলেন, তাঁর কিডনির অবস্থা খুবই খারাপ। শরীরে ক্যালশিয়ামের মাত্রা বেড়ে যাওয়ার কারণেই তাঁর কিডনিতে সমস্যা শুরু হয়েছিল। কিডনি প্রতিস্থাপন না হওয়া পর্যন্ত নিয়মিত ডায়ালিসিস চালিয়ে যেতে হবে সিলভিনাকে।

এর পরে ২০১৬ সালে বোটক্স করান তিনি। সেই অস্ত্রোপচারের পর থেকে অটোইমিউন ডিজ়িজ়ে আক্রান্ত হন সিলভিনা। তার পরেও সৌন্দর্য বৃদ্ধির জন্য তিনি মৃত্যুর আগে আবারো অস্ত্রোপচার করাতে উদ্যোগী হন। আরও সুন্দরী হয়ে ওঠার বাসনাই শেষে প্রাণ হারালেন সিলভিনা।

সেপ্টেম্বর ৩, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: