• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

ফিচার

কম বয়সি পুরুষ পছন্দ করেন এই ৫ রাশির নারীরা!

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১০:০০, ২৬ নভেম্বর ২০২২

কম বয়সি পুরুষ পছন্দ করেন এই ৫ রাশির নারীরা!

প্রতীকী ছবি

প্রত্যেক রাশির জাতক এবং জাতিকারা নিজেদের পছন্দমতো সঙ্গী নির্বাচন করে থাকেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যেমন কিছু রাশির মহিলাদের একটু বেশি বয়সী পুরুষ পছন্দ হয় তেমনই কিছু রাশির মহিলারা তাদের বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের পছন্দ করেন। 

তাহলে জেনে নিন কোন রাশির জাতিকারা নিজেদের চেয়ে কম বয়সের পুরুষদের পছন্দ করেন -

মেষ রাশি: মেষ রাশির মহিলারা নিজেদের তেয়ে ছোট একজন সঙ্গী বেছে নিতে পছন্দ করেন। যাতে তাদের সঙ্গীর কাজ এই রাশির মহিলাদের সঙ্গে মিলে যায়। এই রাশির মহিলারা আবেগপ্রবণ আচরণ পাওয়ার জন্য তার বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের বেশি পছন্দ করে থাকেন। কারণ তারা মনে করেন, বয়সে কম তরুণরা তাদের জীবনে উদ্দীপনা ও উত্তেজনা নিয়ে আসে।

বৃষ রাশি: বৃষ রাশির জাতক জাতিকারা অত্যন্ত প্রতিরক্ষামূলক আচরণ করে থাকেন। তাদের মধ্যে অন্যকে বাঁচানোর গুণ থাকে। পাশাপাশি তারা তাদের সম্পর্কের ওপর ঢাল হিসেবে থাকে। এ কারণেই এই রাশির মহিলারা তাদের রোমান্টিক সঙ্গীর সামনে নিজেকে বড় দেখান। এই মহিলারা নির্দেশ দিতে এবং প্রচার করতে পছন্দ করেন। তাই তারা তাদের চেয়ে কম বয়সী পুরুষদের সন্ধান করেন।

মিথুন: এই রাশির নারীরা তাদের মতো করে সঙ্গী খোঁজেন। মিথুন রাশির জাতক জাতিকারা মজাদার হন। এই রাশির জাতক জাতিকারা বিশ্বাস করেন, বয়স বাড়ার সঙ্গে মানুষ বুড়ো হতে শুরু করে এবং মজা কম হয়ে যায়। এজন্য তারা এমন লোকদের বেছে নেন, যারা তাদের ব্যক্তিত্বের সঙ্গে মিল রাখতে পারে এবং তাদের মতো উদ্যমী হতে পারে। এই লোকেরা ফ্লার্ট করতে ভালবাসেন।

কর্কট: কর্কট রাশির মহিলারা তাদের থেকে কম বয়সী পুরুষদের ডেট করার প্রবণতা রাখেন। কর্কট রাশিরা তাদের সঙ্গীর প্রতি খুব যত্নশীল, তাই এই রাশির মহিলারা তাদের চেয়ে কম বয়সী অংশীদারদের সন্ধান করেন। যাদের তারা যত্ন নিতে এবং তাদের ভালবাসতে পারেন।

বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির লোকেরা আবেগপ্রবণ এবং অন্তরঙ্গ সম্পর্ক পছন্দ করেন। তরুণদের মধ্যে এই গুণগুলো থাকে। তাই এই রাশির মহিলারা তাদের বয়সের চেয়ে কম বয়সী সঙ্গী বেছে নেন। এই রাশির মহিলারাও মনে করেন যে তাদের বয়সের চেয়ে বড় পুরুষের সাথে ডেটিং করা বিরক্তিকর হবে। তাই তারা জীবনকে সুখী করতে কম বয়সী পুরুষদের প্রতি আকৃষ্ট হয়ে থাকেন।

এসবিডি/এবি/

মন্তব্য করুন: