• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

ভিনদেশ

ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে দেয়া হয় দুই বোনের দেহ!

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১১:২৯, ১৬ সেপ্টেম্বর ২০২২

ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে দেয়া হয় দুই বোনের দেহ!

ছবি: সংগৃহীত

ভারতের উত্তরপ্রদেশের লখিমপুর খেরি জেলায় একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় দুই কিশোরী বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাদের পরিবারের অভিযোগ, ওই দু'বোনকে অপহরণ ও ধর্ষণের পর হত্যা করে তাদের দেহ গাছে ঝুলিয়ে দেয়া হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় এই ঘটনা হয়েছে নিঘাসন থানা এলাকায়। দুই কিশোরীর বয়স ১৫ আর ১৭ বছর। পুলিশ এখন পর্যন্ত ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ছয় জনকে গ্রেপ্তার করেছে।

স্থানীয় গ্রামবাসী আর নিহতদের পরিবার বলছে, তিন ব্যক্তি কিশোরীদের ধর্ষণ করে খুন করে, পরে গাছের ডালে দেহ দুটি ঝুলিয়ে দেয়। তবে অপহরণের অভিযোগ মানতে চাইছে না পুলিশ।  

লখিমপুর খেরি জেলার পুলিশ সুপারিন্টেডেন্ট সঞ্জীব সুমন এক সংবাদ সম্মেলনে জানিয়েছেন, 'এই দুই বোনকে অভিযুক্তরা অপহরণ করেনি। মূল অভিযুক্ত ছেলেটি এই দুই বোনের বাড়ির কাছেই থাকে। তাদের ফুঁসলিয়ে একটা ক্ষেতে নিয়ে যাওয়া হয়েছিল। ওই ছেলেটিই আরো তিনটি ছেলের সঙ্গে এই দুই কিশোরীদের আলাপ করিয়ে দেয়। এই চারজন ছাড়া বাকি যে দু'জনকে গ্রেপ্তার করা হয়েছে, তাদের বিরুদ্ধে তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগ আছে।'

লক্ষ্ণৌ রেঞ্জে পুলিশের আইজি লাক্সমি সিং সাংবাদিকদের জানিয়েছেন, 'লখিমপুর খেরির ঘটনায় প্রাথমিক তদন্তে জানা গেছে, দুই কিশোরীর মরদেহ দুটি তাদেরই পরনের ওড়না দিয়ে ঝুলছিল। দেহ দুটিতে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পরে বিস্তারিত জানা যাবে।'

দুই কিশোরীর মা স্থানীয় সাংবাদিকদের জানিয়েছেন, তার সন্দেহ হচ্ছে যে, তার মেয়েদের খুন করা হয়েছে।  তার অভিযোগ, পাশের গ্রামের তিন যুবক মোটরসাইকেলে চেপে এসেছিল। সে সময় ঘরের পাশেই তার মেয়েরা খড় কাটছিলো। তখনই জোর করে মেয়েদের উঠিয়ে নিয়ে যায় ওই যুবকরা।

সেপ্টেম্বর ১৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: