• ঢাকা

  •  রোববার, এপ্রিল ২১, ২০২৪

ভিনদেশ

স্কুটারে তরুণীর পিছনে চেপে ঘুরলেন রাহুল গান্ধী

নিউজ ডেস্ক:

 প্রকাশিত: ১০:৪৩, ২৪ সেপ্টেম্বর ২০২৩

স্কুটারে তরুণীর পিছনে চেপে ঘুরলেন রাহুল গান্ধী

ছবি: সংগৃহীত

সাধারণ মানুষের সঙ্গে মিশে দলের হয়ে প্রচার চালানো রাহুল গান্ধীর অন্যতম বিশেষত্ব। তিনি কখনো ট্রাকে চেপে বসেন, আবার কখনো নিজেই বাইক চালিয়ে লাদাখ ঘুরে বেড়িয়েছেন। আর এবার রাহুলকে দেখা গেল এক কলেজপড়ুয়া তরুণীর পিছনে বসে স্কুটারে করে ঘুরতে। জয়পুরে ঘটনাটি ঘটেছে।

রাহুল গান্ধীর সেই ভিডিও ইতোমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। জানা গেছে, জয়পুরের মহারানী কলেজের ছাত্রীর পিছনে চেপে বাইকে করে বেশ কিছুক্ষণ ঘুরে বেরিয়েছিলেন রাহুল।

এর আগেও গত কর্ণাটক বিধানসভা নির্বাচনের সময় একাধিকবার রাহুল গন্ধীকে দেখা গেছে সাধারণ মানুষের সঙ্গে ভ্রমণ করতে। আর আসন্ন রাজস্থান বিধানসভা নির্বাচনের আগেও প্রচারের স্বার্থে সেই একই পন্থা অবলম্বন করলেন রাহুল গান্ধী।

ভিডিওতে দেখা গেছে, রাহুল গান্ধী একজন কলেজছাত্রীর বাইকে পিলিয়ন রাইডার হয়েছেন। সাদা কুর্তি পরে থাকা সেই তরুণীর পিছনে সাদা টিশার্ট পরে বসে আছেন রাহুল গান্ধী। দুজনের মাথাতেই আছে হেলমেট। রাহুল নিজের হাঁটুতে হাত দিয়ে ভর রেখেছেন। তাদের আশেপাশে আরো অনেকেই স্কুটার ও বাইক চালাচ্ছিলেন। রাহুলের নিরাপত্তারক্ষীরাও আশেপাশেই ছিলেন। সেই কলেজের অন্যান্য আরো অনেক পড়ুয়া সেখানে ভিড় করেছিলেন। সেই কলেজের অনেক শিক্ষকও সেখানে ভিড় করে রাহুলকে দেখছিলেন।

জানা যায়, রাহুল যে তরুণীর বাইকে চেপেছিলেন, তার নাম মীমাংসা উপাধ্যায়। রাহুল গান্ধী সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্স-এ পোস্ট করে নিজেই সেই ছাত্রীর নাম প্রকাশ করেন। 

বার্তায় কংগ্রেস সাংসদ লেখেন, 'মীমাংসা উপাধ্যায়ের মতো নারীদের হাত শক্ত করা উচিত। কারণ তারাই দেশের ভবিষ্যত।'

এদিকে রাহুলের বাইকে চড়ার ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আলাদা করে পোস্ট করে কংগ্রেস। দলের অফিশিয়াল এক্স হ্যান্ডেল থেকে রাহুলের ভিডিও পোস্ট করে ক্যাপশনে লেখা হয় - 'রাজস্থানে জয়নায়ক'।

সেপ্টেম্বর ২৪, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: