• ঢাকা

  •  শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

সাহিত্য-সংস্কৃতি

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সিরাজগঞ্জ জেলা শাখার কমিটি গঠন

সভাপতি সেলিনা বেগম স্বপ্না, সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২১:২৫, ২ সেপ্টেম্বর ২০২২

বঙ্গমাতা সাংস্কৃতিক জোটের সিরাজগঞ্জ জেলা শাখার কমিটি গঠন

সিরাজগঞ্জ: বঙ্গমাতা সাংস্কৃতিক জোট সিরাজগঞ্জ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না ও সাধারণ সম্পাদক সাংবাদিক স্বপন চন্দ্র দাস নির্বাচিত হয়েছেন। 

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) রাতে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি শেখ শাহ আলম ও সাধারণ সম্পাদক অনুপ কুমার বড়ুয়া। 

শুক্রবার (২ সেপ্টেম্বর) দ্বিতীয়বারের মতো নির্বাচিত জেলা কমিটির সাধারণ সম্পাদক স্বপন চন্দ্র দাস এ তথ্য নিশ্চিত করে জানান, পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য ১৫ দিনের সময় বেঁধে দিয়ে গত ১১ আগস্ট সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত করে কেন্দ্রীয় কমিটি। নির্ধারিত সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটিতে জমা দেয়া হয়। বৃহস্পতিবার ওই কমিটি অনুমোদিত হয়েছে। 

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়া ৪১ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, সহ-সভাপতি অ্যাডভোকেট জাহিদা সুলতানা বীথি, সহ-সভাপতি আব্দুল মান্নান মাস্টার, প্রভাষক উত্তম কুমার সূত্রধর ও সঞ্জীব কুমার সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক রুবাইয়াত খান রনি, আব্দুল কাদের লিটন ও আব্দুল মমিন হান্নান, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী মেহেদী পারভেজ, কৃষিবিদ মাসুম রানা ও হোসনে আরা নাসরীন দৌলা, অর্থ সম্পাদক শাহেদ সেলিম খান, দপ্তর সম্পাদক মীর মুক্তাদির, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাকিরুল ইসলাম এলিন, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আসিফ করিম, সাংস্কৃতিক সম্পাদক এস এম আরিফ, সহ-সাংস্কৃতিক সম্পাদক শান্তা সুমি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক গাজী গঞ্জের আলী জীবন, মহিলা বিষয়ক সম্পাদক আয়েশা নাসরিন এমিলি, আইন বিষয়ক সম্পাদক মুনিরুজ্জামান নূরে এলাহী, শিক্ষা ও পাঠাগার সম্পাদক সালমা জাহান নিপা, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক বি এম মামুন, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রেজওয়ানা আফরোজ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, যুব ও ক্রীড়া সম্পাদক লালন আশা এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহেল রানা রুবেল। 

এ ছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন, আব্দুল মতিন, ক্ষিতিশ চন্দ্র পাল, শিরীন শারমিন চৌধুরী, আব্দুল মুঈদ শিবলী, মঞ্জুরুল ইসলাম ডাবলু, রাজীব আহমেদ, মো. হীরা মিয়া, কে এম রফিকুল ইসলাম, বিকাশ চন্দ্র সূত্রধর, আশিক আবেদীন, সনদ কুমার, সিরাজুল ইসলাম এবং জয় দ্বীপ সূত্রধর।

সেপ্টেম্বর ২, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: