• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

প্রবাসের কথা

মানামায় সাত দিবব্যাপী ফটোগ্রাফি প্রর্দশনীর সমাপনী

 প্রকাশিত: ১১:৪৩, ৩ জুন ২০২২

মানামায় সাত দিবব্যাপী ফটোগ্রাফি প্রর্দশনীর সমাপনী

মানামা (বাহরাইন): বাহরাইনের মানামায় বাংলাদেশ দূতাবাস কর্তৃক Seef Mall আয়োজিত “Glimpses of Bangladesh” শিরোনামে সাত  দিনব্যাপী ফটোগ্রাফি প্রর্দশনী শেষ হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১ জুন) স্থানীয় সময় সন্ধ্যা ৮টায় ‘Colours of the East’ আর্ট গ্যালারির সহযোগিতায় দূতাবাস এক সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বাহরাইনে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম, বিদেশি কূটনীতিক, বাহরাইনের সরকারি উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, লেখক, ট্যুর অপারেটরস, শিল্পী ও সাংস্কৃতিক ব্যক্তিবর্গসহ, ব্যবসায়ী, সাংবাদিক, বাংলাদেশ স্কুলের শিক্ষক ও ছাত্র-ছাত্রী এবং বাহরাইনে বসবাসরত প্রবাসী বাংলাদেশি-সহ দূতাবাসের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন। 

রাষ্ট্রদূত ড. মুহাম্মদ নজরুল ইসলাম অনুষ্ঠানে আগত অতিথিদের সাথে নিয়ে দূতাবাস কর্তৃক আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন যেখানে বাংলাদেশ স্কুল, বাহরাইনের শিক্ষার্থীরা বাংলা নববর্ষ ও বাংলা লোকগীতি সম্পর্কিত দুটি দেশীয় গানের সাথে মনোমুগ্ধকর নৃত্য পরিবেশন করেন।

এরপর, রাষ্ট্রদূত আগত অতিথিদের সাথে ফটোগ্রাফি প্রদর্শনী ঘুরে দেখেন। প্রদর্শনীতে বাংলাদেশের অপরুপ প্রাকৃতিক সৌন্দর্য ও ঐতিহাসিক স্থানসমূহের এমন সৌন্দর্য্যপূর্ণ ছবি দেখে দেশি-বিদেশি দর্শনার্থীরা মুগ্ধ হন এবং বাংলাদেশ ভ্রমণের জন্য আগ্রহ প্রকাশ করেন।

পরিশেষে, রাষ্ট্রদূত অনুষ্ঠানে আগত সকল অতিথি, দর্শনার্থী, বাংলাদেশ স্কুলের শিক্ষক-শিক্ষার্থীসহ বাংলাদেশ থেকে আগত আলোকচিত্রশিল্পী মোস্তাফিজ মামুন ও আব্দুল মমিন এবং তাদের দলের সকল সদস্যগণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। 

জুন ৩, ২০২২

মন্তব্য করুন: