• ঢাকা

  •  বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

খেলার মাঠে

গৌরীপুরে উপজেলা পরিষদ কর্তৃক ক্রীড়াসামগ্রী বিতরণ

গৌরীপুর প্রতিনিধি:

 প্রকাশিত: ২৩:৫৮, ২১ জুন ২০২২

গৌরীপুরে উপজেলা পরিষদ কর্তৃক ক্রীড়াসামগ্রী বিতরণ

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহের গৌরীপুরে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুন) দুপুরে উপজেলা পরিষদের উদ্যোগে অফিসার্স ক্লাবে উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসান মারুফ বিভিন্ন ইউনিয়নের ১৫টি স্কুল, কলেজ, মাদরাসায় এই ক্রীড়াসামগ্রী বিতরণ করেন।

এ সময় মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা-সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা উপস্থিত ছিলেন।

ক্রীড়াসামগ্রী বিতরণের সময় উপজেলা চেয়ারম্যান বলেন, বর্তমান সরকার খেলার মান উন্নয়নের জন্য বিভিন্ন স্কুল, কলেজ, ক্রীড়া সংগঠন ও ক্লাবের মধ্যে ক্রীড়াসামগ্রী বিতরণ করছেন। যাতে শিক্ষার্থীরা খেলা বাদ দিয়ে মাদকের দিকে যেতে না পারে। সেজন্য বর্তমান সরকার সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়াসামগ্রী বিতরণ করছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে সুস্থ ও সবল জাতি গড়া সম্ভব।

অনুষ্ঠানে ড. এম আর করিম হাই স্কুল, বেতান্দর উচ্চ বিদ্যালয়, ভালুকাপুর উচ্চ বিদ্যালয়, মাওহা উচ্চ বিদ্যালয়, বেলতলী দাখিল মাদরাসা, বালিজুড়ী উচ্চ বিদ্যালয়, বড়ভাগ উচ্চ বিদ্যালয়, পুমবাইল ফজলুল উলুম ফাযিল মাদরাসা, রামগোপালপুর পি.জে.কে উচ্চ বিদ্যালয়, কাউরাট আকবর আলী দাখিল মাদরাসা, তালে হোসেন খান উচ্চ বিদ্যালয়, সহরবানু বালিকা উচ্চ বিদ্যালয়, লংকাখোলা উচ্চ বিদ্যালয়, কবুলেন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়, ভূটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের মাঝে ফুটবল, ক্রিকেট ও ক্যারম খেলার সরঞ্জাম বিতরণ করা হয়।

জুন ২১, ২০২২

মন্তব্য করুন: