• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

খেলার মাঠে

মিস্টার ঢাকা-২০২২ প্রতিযোগিতায় তাড়াশের ছেলে রাজিবের কৃতিত্ব

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ১৪:৫০, ২ আগস্ট ২০২২

মিস্টার ঢাকা-২০২২ প্রতিযোগিতায় তাড়াশের ছেলে রাজিবের কৃতিত্ব

সিরাজগঞ্জ: ‘বিএবিবিএফ মিস্টার ঢাকা ও মাস্টার ঢাকা উন্মুক্ত শরীরগঠন এবং ফিজিক চ্যাম্পিয়নশিপ-২০২২’-এ সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার সন্তান কে. এম. আতিকুর রহমান রাজীব মিস্টার ঢাকা প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছেন।

গত ৩০ ও ৩১ জুলাই দুপুরে জাতীয় ক্রীড়া পরিষদের অডিটোরিয়ামে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এবারের এই প্রতিযোগিতায় ১৫০টি ক্লাব ও সংস্থার ৪৫০ জন বডিবিল্ডার অংশগ্রহন করেন।

প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকারী রাজিব এক সাক্ষাৎকারে জানান, তিনি রাজধানীর মিরপুর অবস্থিত নিউ ফ্যামাস জিম-এর সদস্য। গত তিন বৎসর যাবত তিনি বডি বিল্ডিং কসরত-এ রুটিন করে ঘাম ঝড়াচ্ছেন। নিউ ফ্যামাস জিমের সদস্য হিসেবেই তিনি উক্ত বডি বিল্ডার প্রতিযোগিতায় অংশগ্রহন করেন।

প্রতিযোগীতায় বেশ কয়েকটি ইভেন্টে অংশগ্রহনের পর চুড়ান্ত পর্বে “মিঃ ঢাকা-৩” নির্বাচিত হন তিনি। আগামী ডিসেম্বর মাসে অনুষ্ঠিতব্য “মিঃ বাংলাদেশ-২০২২” চুড়ান্ত পর্বে সম্মানজনক অবস্থান অর্জন করা তার লক্ষ্য।

কে এম আতিকুর রহমান রাজিব তাড়াশ পৌর-সদরের মাদরাসা পাড়ার কে এম আ‌নিছুর রহমান ও মোছাঃ রো‌কেয়া খাতুনের প্রথম সন্তান।

প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন শহিদুল ইসলাম এবং দ্বিতীয় হয়েছেন সাহেদ আলী। 

মিস্টার ঢাকা প্রতিযোগিতা সাতটি ওজন শ্রেণিতে অনুষ্ঠিত হয়েছে। মাস্টার ঢাকা ছিল উন্মুক্ত প্রতিযোগিতা। আর ফিজিক চ্যাম্পিয়নশিপ হয় তিনটি ক্যাটাগরিতে। সব মিলিয়ে ১১টি ক্যাটাগরিতে হয় এবারের প্রতিযোগিতা।

আগস্ট ২, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: