• ঢাকা

  •  মঙ্গলবার, মে ৭, ২০২৪

বাংলাদেশ

সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন প্রথম আলোর কামরান পারভেজ

রাকিবুল ইসলাম রাকিব

 প্রকাশিত: ১১:৫০, ১২ নভেম্বর ২০১৮

সাংবাদিকতায় অ্যাওয়ার্ড পেলেন প্রথম আলোর কামরান পারভেজ

গৌরীপুর (ময়মনসিংহ): সাংবাদিকতায় বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ বীরাঙ্গনা সখিনা সিলভারপেন অ্যাওয়ার্ড পেয়েছেন ‘প্রথম আলো’র ময়মনসিংহ প্রতিনিধি কামরান পারভেজ।

শনিবার (১০ নভেম্বর) বিকেলে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সাহাব উদ্দিন মিলনায়তনে আনুষ্ঠানিকভাকে তাকে সম্মাননা ক্রেস্ট ও সনদ প্রদান করা হয়।
 
অ্যাওয়ার্ডপ্রাপ্ত অন্যান্য গুণীজনরা হলেন- সমাজসেবায়; অধ্যাপক ডা. মুকতাদির, আলহাজ্ব এমএ ওয়াহেদ, রাধারচরণ সাহা রায়, প্রকৌশলী মোঃ মোজাফফর হোসেন, সাহিত্যে; আলী আহাম্মদ খান আইয়োব, মু আ লতিফ, শিক্ষায়; আলহাজ্ব আব্দুর রশিদ, ফারুক আহাম্মেদ, সাংবাদিকতায়; মোঃ হারুন অর রশিদ, হায়দার জাহান চৌধুরী, অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম মিন্টু, ইকরাম উদ-দৌলা, গবেষণায় প্রকৌশলী মিথুন কুমার দাস।

‘দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা সিলভারপেন অ্যাওয়ার্ড এর সভাপতি মোঃ ফজর আলীর সভাপতিত্বে ও মোঃ সাদেকুল ইসলাম সাদেকের সঞ্চালনায় অ্যাওয়ার্ড বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, ময়মনসিংহ সিটি প্রশাসক মোঃ ইকরামুল হক টিটু জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ড. একেএম আব্দুর রফিক, প্রফেসর প্রকৌশলী এমএ জিন্নাহ, সংগঠনের সাধারণ সম্পাদক রায়হান উদ্দিন সরকার, ক্রিয়েটিভ এসোসিয়েশনের সভাপতি শাহ আলম ভূঁইয়া প্রমুখ।

প্রসঙ্গত, ময়মনসিংহের গৌরীপুরে ‘দি ইলেক্টোরাল কমিটি ফর বীরাঙ্গনা সখিনা সিলভারপেন অ্যাওয়ার্ড কমিটি’র উদ্যোগে ২০১২ সাল থেকে দেশের বিভিন্ন ক্ষেত্রে প্রশংসনীয় ও গৌরবউজ্জল অবদানের স্বীকৃতিস্বরূপ এই অ্যাওয়ার্ড প্রদান করে আসছে।

নভেম্বর ১২, ২০১৮

মন্তব্য করুন: