• ঢাকা

  •  সোমবার, মার্চ ৪, ২০২৪

জেলার খবর

তাড়াশে অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২১:০২, ৮ নভেম্বর ২০২৩

তাড়াশে অবরোধের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সারাদেশে বিএনপির ডাকা হরতাল, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছেন মাগুড়া বিনোদ ইউনিয়ন  আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন।  

সোমবার (৭  নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে হামকুড়িয়া চৌরাস্তা আঞ্চলিক আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি প্রতিবাদ মিছিল বের হয়ে মহাসড়ক ও বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে শেষ হয়।

পরে দলীয় কার্যালয়ের সামনে মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতিকুল ইসলাম বুলবুলের সভাপতিত্বে নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ড. হোসেন মনসুর, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক স‌ঞ্জিত কর্মকার, উপজেলা চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, নজরুল ইসলাম-সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় ড. মনসুর বলেন, বিএনপির ডাকা অবরোধ রুখে দিতে আগামীকাল সারাদিন মাঠে থাকবে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে বলেন, আপনরা নির্ভয়ে আগামীকাল দোকানপাট খুলবেন, ব্যবসাবাণিজ্য করবেন। বিএনপির অবরোধ রুখে দিতে আওয়ামী লীগ মাঠে থাকবে।

নভেম্বর ৮, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: