• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

বাংলাদেশ

চকোরিয়ায় স্টার লাইন পরিবহনের বাস খাদে পড়ে চারজন নিহত

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৪:২৬, ৮ ফেব্রুয়ারি ২০২০

চকোরিয়ায় স্টার লাইন পরিবহনের বাস খাদে পড়ে চারজন নিহত

কক্সবাজার: কক্সবাজারের চকোরিয়ায় যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। তাছাড়া আহত হয়েছেন অন্তত ২০ জন।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকোরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানান হারবাং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মো. আনিছুর রহমান।

নিহতদের মধ্যে একজনের নাম ঝর্ণা বেগম (৩৫)। তিনি নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার সোনাদিয়া এলাকার মোহাম্মদ আলীর স্ত্রী।নিহত ও আহত অন্যান্যদের নাম ও পরিচয়ও তাৎক্ষণিক জানাতে পারেনি পুলিশ।

এসআই আনিছুর বলেন, শুক্রবার রাতে ঢাকা থেকে কক্সবাজারগামী যাত্রীবাহী স্টার লাইন পরিবহনের একটি বাস চকোরিয়া উপজেলার বানিয়ারছড়া এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে উল্টে গিয়ে বাস চাপায় ঘটনাস্থলেই এক নারীসহ ৪ নিহত হয়েছেন।

আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে এবং এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

আনিছুর জানান, নিহতদের মরদেহ হারবাং হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা চেষ্টা করছেন।

ফেব্রুয়ারি ৮, ২০২০

মন্তব্য করুন: