• ঢাকা

  •  শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

বাংলাদেশ

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আ. লীগের বিশেষ বর্ধিত সভা

অনলাইন ডেস্ক:

 প্রকাশিত: ১০:৩৫, ২৪ ফেব্রুয়ারি ২০২৩

ময়মনসিংহে প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আ. লীগের বিশেষ বর্ধিত সভা

ময়মনসিংহ: আগামী ১১ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ময়মনসিংহে আগমন উপলক্ষ্যে আয়োজিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় উক্ত সফরের কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। সভায় অনুষ্ঠান সফল করার জন্য সকল স্তরের দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার আহ্বান জানানো হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে নগরীর টাউনহল তারেক স্মৃতি অডিটোরিয়ামে এই সভা হয়।
 
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলমের সভাপতিত্বে এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্তর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি। এছাড়া অতিথি কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মীর্জা আজম এমপি, শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল, নির্বাহী কমিটির সদস্য মারুফা আক্তার পপি, রেমন্ড আরেং। 

সভায় স্বাগত বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ময়মনসিংহ সিটি কর্পোরেশন মেয়র ইকরামুল হক টিটু।

সভায় গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ, ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু, ময়মনসিংহ মহানগরের বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং বিভিন্ন উপজেলা পরিষদের আওয়ামী লীগ দলীয়  চেয়ারম্যান, পৌরসভার মেয়রসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

ফেব্রুয়ারি ২৪, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: