• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

টিকটক ভিডিও করতে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্র আফিফের

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৮:৪২, ৭ জুলাই ২০২২

টিকটক ভিডিও করতে গিয়ে প্রাণ গেলো স্কুলছাত্র আফিফের

রাজশাহীর বাগমারায় একটি সড়কে টিকটকের জন্য মোটরসাইকেল চালানোর দৃশ্য মোবাইল ফোনে ভিডিও করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লেগে আহত এক কিশোরের মৃত্যু হয়েছে। আহত হয়ে আসপাতালে আছেন আরো দুইজন।

বুধবার (৬ জুলাই) বিকেলে বাগামারা উপজেলার তাহেরপুর-শিকদারী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আফিফ হোসেন (১৫) উপজেলার তাহেরপুর শহরের কোয়ালীপাড়া গ্রামের আবদুল হান্নানের ছেলে। সে জামগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও নিহত কিশোরের স্বজনরা জানায়, ছয় বন্ধু বুধবার বিকেলে তাহেরপুর-শিকদারী সড়কে ঘুরাফেরা করছিল। শিকদারী থেকে তাহেরপুরের দিকে যাওয়ার পথে একজন মোটরসাইকেল চালানোর ভিডিও করছিল। সাড়ে ছয়টার দিকে রামরামা হ্যাচারি মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মোটরসাইকেল সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলচালক আফিফ হোসেন ও তার দুই বন্ধু মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। গাছের সঙ্গে ধাক্কা লেগে আফিফ হোসেনের মাথায় আঘাত লাগে এবং থেতলে যায়। অন্যরা জখম হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে তাহেরপুরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর আফিফ ও আরেক কিশোরের অবস্থার অবনতি ঘটলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত নয়টার দিকে সেখানে আফিফ হোসেনের মৃত্যু হয়।

বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

জুলাই ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: