• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

জেলার খবর

সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২২:৪১, ৭ আগস্ট ২০২২

সিরাজগঞ্জ জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পুলিশ লাইনস্ শহীদ মুক্তিযোদ্ধা কনস্টেবল আলাউদ্দিন ড্রিলসেডে জেলা পুলিশের আয়োজনে মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (৭ আগস্ট) সকাল ১১টায় অনুষ্ঠিত এই সভায় সভাপতিত্ব করেন সিরাজগঞ্জ জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) হাসিবুল আলম, বিপিএম।

কল্যান সভা চলাকালীন সময়ে বিভিন্ন ক্যাটাগরিতে সফলতা অর্জনকারী পুলিশ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের নগদ অর্থ পুরস্কৃত করা হয়। পরে জেলার বিভিন্ন কর্মকর্তা, পুলিশ সদস্য ও সিভিল কর্মীদের পুলিশ সুপার হাসিবুল আলম ও অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মোছাঃ ফারহানা ইয়াসমিনের বিদায় উপলক্ষে কর্মময় জীবনের উপর স্মৃতিচারণ করেন এবং তাঁদের সাথে কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করেন।

সবশেষে পুলিশ সুপার সিরাজগঞ্জ জেলায় গৌরবময় আড়াই বছরের সফলতার বর্ণনা করেন এবং আবেগ আপ্লুত হয়ে পড়েন। তিনি তার বক্তব্য সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান এবং শৃঙ্খলা বজায় রেখে দেশ প্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগনের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন।

এরপর বেলা দেড়টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে পুলিশ সুপারের সভাপতিত্বে মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় পুলিশ সুপার, প্রত্যাশিত আইনগত সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয়, সে বিষয়ে গুরত্বারোপ করেন। বিট পুলিশিং কার্যক্রমের মাধ্যমে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখা ও জনবান্ধব পুলিশিং নিশ্চিত করাসহ সকলকে দেশপ্রেম, পেশাদারিত্ব ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে নির্দেশনা প্রদান করেন।

এ সময় উক্ত সভায় অতিরিক্ত পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার এবং জেলার সকল থানার অফিসার ইনচার্জ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আগস্ট ৭, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: