• ঢাকা

  •  সোমবার, ডিসেম্বর ৫, ২০২২

জেলার খবর

তাড়াশে স্ত্রীকে কীটনাশক পান করিয়ে হত্যা, শ্বশুর-শাশুড়ি আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ১২:১৭, ২৪ সেপ্টেম্বর ২০২২

তাড়াশে স্ত্রীকে কীটনাশক পান করিয়ে হত্যা, শ্বশুর-শাশুড়ি আটক

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে নাসিমা খাতুন (২৫) নামে এক গৃহবধূকে জোরপূর্বক কীটনাশক পান করিয়ে হত্যা করেছে তার স্বামী সুমন (২৫) ও শ্বশুরবাড়ির লোকজন। এ ঘটনায় শ্বশুর ছরোয়ার হোসেন ও শাশুড়ি ফিরোজা খাতুনকে আটক করেছে তাড়াশ থানা পুলিশ। স্বামী সুমন পলাতক।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) গভীর রাতে উপজেলা ঝুরঝুরি গ্রামের চকপাড়ায় নাসিমার স্বামীর বাড়িতেই এ ঘটনা ঘটে। পরের দিন শনিবার সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ নাসিমার মরদেহ স্বামীর বাড়ি থেকে উদ্ধার করে। 

নাসিমা খাতুন তাড়াশ উপজেলার বেত্রাশিন গ্রামের গহের আলীর মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সুমনে সঙ্গে বিয়ের পর থেকেই নাসিমাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতো তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকেরা। গতকাল শুক্রবার রাতের কোনো এক সময় নাসিমাকে তার স্বামী জোরপূর্বক কীটনাশক পান করিয়ে হত্যা করেছে। পরে সকালে স্থানীয়রা পুলিশে খবর দিলে সকাল সাড়ে ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। এ সময় স্থানীয়দের দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নাছিমার শ্বশুর ও শাশুড়িকে আটক করে।

তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ২৪, ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: