• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

সিরাজগ‌ঞ্জে প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষে গরু বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

 প্রকাশিত: ২২:২৬, ৭ জানুয়ারি ২০২৩

সিরাজগ‌ঞ্জে প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থানের লক্ষে গরু বিতরণ

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলায় প্রান্তিক জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বকনা বাছুর বিতরণ করা হয়েছে।

শ‌নিবার (৭ জানুয়ারি) দুপুরে উপজেলা চত্বরে উপজেলা মৎস্য বিভাগের আয়োজনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় নিবন্ধিত সুফলভোগী জেলেদের মাঝে বিকল্প কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে এ গরু বিতরণ করেন।

অনুষ্ঠানে সদর উপজেলা সহকারী ক‌মিশনার ভূমি এস এম রাকিবুল হাসানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ সদর ও কামারখন্দ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না।

বিশেষ অতিথি হিসাবে ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ রিয়াজ উদ্দিন। পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ জেলা মৎস্য কর্মকর্তা মোঃ শাহিনুর রহমান, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

এ সময় প্রধান অতিথি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে ভালোবাসেন। এজন্য প্রান্তিক জেলেদের বিকল্প কর্মসংস্থান হিসেবে উপহারস্বরূপ সদর উপজেলায় ২০ জেলের মাঝে গরুর বকনা বাছুর বিতরণ করা হয়েছে। এই ধারাবাহিকতায় উপজেলার বাকি সুবিধাভোগী জেলেদের এই প্রকল্পের আওতায় নিয়ে আসা হবে বলে জানান তিনি।

তিনি আরো জানান, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশে আজ এগিয়ে যাচ্ছে। তার নির্দেশেই জেলা উপজেলার সকল সরকারি কর্মকর্তারা দেশের উন্নয়নের স্বার্থে একযোগে কাজ করে যাচ্ছেন।

জানুয়ারি ৭, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: