• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

জীবননগরে বিজিবির হাতে হুন্ডির ১৩ লাখ টাকাসহ আটক ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ১২:৪১, ৩০ জানুয়ারি ২০২৩

জীবননগরে বিজিবির হাতে হুন্ডির ১৩ লাখ টাকাসহ আটক ১

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে হুন্ডির ১৩ লাখ টাকাসহ রাজন আহাম্মদ নামে এক চোরাকারবারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। 

বিজিবির মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধিনস্থ মাধবখালী বিওপির সদস্যরা গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) সকালে মাধবখালী সীমান্তে অভিযান চালিয়ে হুন্ডির টাকাসহ ওই  চোরাকারবারীকে আটক করে।

আটককৃত রাজন আহাম্মদের বাড়ি জীবননগর উপজেলার মাধবখালী গ্রামে।

মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মাসুদ পারভেজ রানা জানান, মাধবখালী বিওপির টহলদল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে মাধবখালী গ্রামের রাজন আহাম্মদ নামে এক চোরাকারবারী ভারতীয় নাগরিকের কাছ থেকে হুন্ডির মোটা অঙ্কের বাংলাদেশি টাকা ভারতীয় সীমান্ত হতে বাংলাদেশে নিয়ে আসবে। এ সংবাদের ভিত্তিতে বিজিবির টহল দল মাধবখালী সীমান্তের ৭৫নং মেইন পিলারের কাছে ওৎ পেতে থাকে। এক পর্যায়ে সীমান্ত থেকে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে চোরাকারবারী রাজন আহাম্মদকে দেখতে পেয়ে বিজিবি সদস্যরা তাকে চ্যালেঞ্জ করে। এ সময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ওই চোরাকারবারী দৌড়ে পালানোর চেষ্টা করে। পরবর্তীতে বিজিবি সদস্যরা ধাওয়া করে সীমান্ত থেকে রাজন আহাম্মদকে আটক করে এবং তার কোমরে লুকানো অবস্থায় হুন্ডির বাংলাদেশি ১৩ লাখ টাকা জব্দ করে। 

আটককৃত রাজন আহাম্মদ বিজিবিকে জানিয়েছে, জব্দকৃত টাকা ভারতীয় এক নাগরিক সীমান্তের শুন্য রেখায় তার কাছে দিয়েছে বাংলাদেশের জীবননগর শহরে পৌঁছে দেওয়ার জন্য। জব্দকৃত হুন্ডির টাকাসহ রাজন আহাম্মদকে জীবননগর থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

জানুয়ারি ৩০, ২০২৩

সালাউদ্দীন কাজল/এডিবি/

মন্তব্য করুন: