• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

জেলার খবর

তাড়াশে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ১৩:৪৫, ২৭ ফেব্রুয়ারি ২০২৩

তাড়াশে মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের তাড়াশে মহিলা আওয়ামী লীগের ৫৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, এক মিনিট নীরবতা পালন, আলোচনাসভা ও কেক কাটা হয়।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আলোচনাসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক টিএম লুৎফর রহমান দিলু।

এ সময় উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোছাঃ মনোয়ারা খাতুন মিনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সবিতা রানী টুনির সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজ্জাম্মেল হক মাসুদ, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আতিকুল ইসলাম বুলবুলসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও মহিলা লীগের নেতৃবৃন্দ।

পরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

ফেব্রুয়ারি ২৭, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: