• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

জেলার খবর

ত্যাগী নেতাদের মনোয়ন দিতে চান প্রধানমন্ত্রী: হোসেন মনসুর

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ০৮:০০, ১১ মার্চ ২০২৩

ত্যাগী নেতাদের মনোয়ন দিতে চান প্রধানমন্ত্রী: হোসেন মনসুর

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. হোসেন মনসুর বলেছেন, স্মার্ট বাংলাদেশ গড়তে ত্যাগী নেতাদের মনোয়ন দিতে চান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

তিনি বলেন, আগামী দিনে দূর্নীতির শিকর উপড়ে ফেলার জন্য সৎ নেতৃত্বের প্রয়োজনীয়তা অনুভব করছেন প্রধানমন্ত্রী। এগিয়ে যাওয়া উন্নয়নে রোল মডেল অপ্রতিরোধ্য বাংলাদেশ বিনির্মাণে নিরলসভাবে তিনি কাজ করে যাচ্ছেন।

শুক্রবার (১০ মার্চ) সকালে উপজেলার নওগাঁ শরীফাবাদ স্কুল মাঠে তাড়াশে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় গণসংবার্ধনা সভায় তিনি এসব কথা বলেন।

ওই সভায় তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নিজেকে সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসন থেকে সংসদ সদস্য প্রার্থী হিসেবে ঘোষণা দেন। 

পাশাপাশি তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনা তাকে মনোয়ন দিলে তিনি নৌকার বিজয়ে মধ্যে দিয়ে এই আসনটি তাঁকে উপহার দিবেন এবং শেখ হাসিনার দূনীর্তিমুক্ত স্মার্ট বাংলাদেশ গঠনে নিজেকে জনগণের জন্য বিলিয়ে দেবেন।

গণসংবর্ধনা অনুষ্ঠানে তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ খন্দকারে সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকারের সঞ্চলনায় অনুষ্ঠানে অন্যেদের মধ্যে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা এসএম আব্দুর রাজ্জাক, সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সোলাইমান হোসেন, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোক্তার হোসেন মুক্তা, ইউনুস তাড়াশী, যুগ্ম সম্পাদক শাহিনুর ইসলাম লাবু, সিরাজগঞ্জ জেলা পরিষদের প্যানেল-১ চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল, তালম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্বাছ-উজ-জামান, মাগুড়া বিনোদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল, নওগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোফাজ্জল হোসেন প্রমূখ।

মার্চ ১১, ২০২৩

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: