• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদী থেকে নারীর মরদেহ উদ্ধার

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ২০:৫৬, ২ সেপ্টেম্বর ২০২৩

চুয়াডাঙ্গায় মাথাভাঙ্গা নদী থেকে নারীর মরদেহ উদ্ধার

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় মাথাভাঙ্গা নদী‌ থেকে রো‌জিনা আক্তার রো‌জি (৪০) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পু‌লিশ।

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে দামুড়হুদা সরকা‌রি পাইলট উচ্চ বিদ্যালয়ের পাশ দিয়ে বয়ে যাওয়া মাথাভাঙ্গা নদী থেকে পু‌লিশ রোজির লাশ‌ উদ্ধার করেন।

প্রত্যক্ষদ‌র্শীরা জানায়, শুক্রবার সকালে লোকজন নদীতে গোসল করতে গিয়ে অজ্ঞাত এক নারীর মরদেহ নদীর কিনারায় ভাসতে দেখেন। পরে থানায় খবর দেওয় হলে পু‌লিশ মরদেহ থানায় নিয়ে যায়।

দামুড়হুদা মডেল থানার অ‌ফিসার ইনচার্জ (তদন্ত) শ‌ফিকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে থানা পু‌লিশ নদী থেকে আনুমানিক ৩০-৩৫ বছর বয়সী এক নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

তিনি আরো জানান, পরে সকাল সাডে ৯টার দিকে সদর উপজেলার হাটকালুগঞ্জ গ্রামের রুস্তম আলী থানায় এসে মরদেহটি তার প্র‌তিব‌ন্ধি মেয়ে রো‌জিনা আক্তার রো‌জির বলে জানান।

রুস্তম আলী জানান, রো‌জি গতকাল (বৃহস্প‌তিবার) বিকেলে বা‌ড়ি থেকে নিখোঁজ হ‌য়। বি‌ভিন্ন স্থানে খোঁজাখুঁজি‌ করেও মেয়ের কোনো সন্ধান পায়‌নি। আজ শুক্রবার সকালে ফেসবুকে মেয়ের ছ‌বি ও ভি‌ডিও দেখে সনাক্ত ক‌রি এ‌টি আমার মেয়ের মরদেহ।

সেপ্টেম্বর ২, ২০২৩

সালাউদ্দীন কাজল/এবি/

মন্তব্য করুন: