• ঢাকা

  •  বৃহস্পতিবার, মে ১৬, ২০২৪

জেলার খবর

চাটমোহরে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ০৯:৩০, ৯ সেপ্টেম্বর ২০২৩

চাটমোহরে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকায় গণসংযোগ ও মতবিনিময় করেছেন থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) সকালে তিনি বিলচলন ইউনিয়নের নটাবাড়িয়া স্লুইজ গেট বাজারে গণসংযোগ করেন। উত্তর সেনগ্রাম উচ্চবিদ্যালয়ের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। এরপর তিনি চরসেনগ্রাম ও নটাবাড়িয়া আশরাফুল উলুম মাদরাসা ও এতিমখানায় গিয়ে এতিম শিক্ষার্থীদের সাথে সময় কাটান। 

দুপুরের দিকে তিনি চরসেনগ্রাম চাইল্ড কেয়ার প্রি ক্যাডেট স্কুলের শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন। প্রতিষ্ঠানগুলোর শিক্ষার্থীদের সাথে পৃথক মতবিনিময়ের সময় উদ্দীপনামূলক বক্তব্য রাখেন মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমান।

সাধারণ ভোটারদের সাথে মতবিনিময়ের সময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকাণ্ড ও ব্যাপক অর্জনের কথা তুলে ধরেন। আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ)  ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে জানান।
 
এ সময় ফরিদপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহুরুল ইসলাম নিরু, প্রকৌশলী আব্দুল মান্নান, ভাঙ্গুড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেনসহ মেজর জেনারেল (অবঃ) ড. ফসিউর রহমানের সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ৯, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: