• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ময়মনসিংহ-৩ আসনে বিরামহীন গণসংযোগ করছেন ড. রফিক

তানজিম ইবনে জামান, এ এম কলেজ প্রতিনিধি

 প্রকাশিত: ১২:২৭, ২০ সেপ্টেম্বর ২০২৩

ময়মনসিংহ-৩ আসনে বিরামহীন গণসংযোগ করছেন ড. রফিক

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে দীর্ঘদিন ধরে বিরামহীন গণসংযোগ চালিয়ে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদ সদস্য পদে মনোনয়ন প্রত্যাশী, কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক ভিপি, অধ্যক্ষ ড. এ কে এম আবদুর রফিক। 

গণসংযোগে তিনি প্রধানমন্ত্রীর অদম্য প্রচেষ্টায় গত সাড়ে চৌদ্দ বছরে দেশের উন্নয়ের কথা সাধরণ মানুষের কাছে তুলে ধরেন। এ সময় তার সঙ্গে এলাকার মানুষ ও আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) উপজেলার ৭নং রামগোপালপুর ইউনিয়নের ধুরুয়া, তেরশিরা ও বিশ্বনাথপুর বাজারে গণসংযোগ করেন তিনি। এ সময় আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে দেশের উন্নয়নের চাকা সচল রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের এই নেতা বলেন, আমি বিগত ১৫ বছরের বেশি সময় ধরে আপনাদের পাশে আছি। জীবনের বাকি সময়টুকুও আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের সেবা করে যেতে চাই। আমি আপনাদের সুবিধা অসুবিধাগুলো বিবেচনা করে আপনাদের সঙ্গে নিয়েই কাজ করতে চাই।

শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ কৃষিবিদ ড. রফিক আগামী দিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এ সময় এলাকার সাধারণ মানুষ তাকে উষ্ণ অভ্যর্থনা জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পেলে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন।

সেপ্টেম্বর ২০, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: