• ঢাকা

  •  শুক্রবার, মে ১৭, ২০২৪

জেলার খবর

ফরিদপুরে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

পাবনা প্রতিনিধি

 প্রকাশিত: ২২:১৪, ২৩ সেপ্টেম্বর ২০২৩

ফরিদপুরে ড. ফসিউর রহমানের গণসংযোগ ও মতবিনিময়

ছবি: সময়বিডি.কম

পাবনা: পাবনা-৩ (চাটমোহর, ভাঙ্গুড়া, ফরিদপুর) এলাকা থেকে আওয়ামী লীগের সংসদ সদস্য মনোনয়ন প্রত্যাশী মেজর জেনারেল (অবঃ) ড. মোঃ ফসিউর রহমান ফরিদপুরের বিভিন্ন এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে মতবিনিময় ও গণসংযোগ করেছেন।
 
শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ও রাতে তিনি পুইবিল, জন্তিহার, আরকান্দি, দিঘুলিয়া, নারায়নপুর, গোপালনগর, রতনপুর, আগপুঙ্গল ও পাঁচবেতুয়ানসহ বিভিন্ন এলাকার সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময় করেন।

এসব এলাকায় গণসংযোগ ও মতবিনিময়ের সময় ড. ফসিউর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জিত উন্নয়ন ও চলমান ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। আগামী দিনে শেখ হাসিনার হাতকে আরো বেশি শক্তিশালী করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। 

এসব এলাকার মানুষ মেজর জেনারেল (অবঃ) ফসিউর রহমানকে উষ্ম অভ্যর্থনা জানান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন পেলে তাকে সর্বাত্মক সহযোগিতা করবেন বলে জানান।

উল্লেখ্য, রোগীর চিকিৎসা, হাসপাতালে ভর্তিতে সহায়তা, অনেকের ছেলে-মেয়ের পড়ালেখার দ্বায়িত্ব, বিয়েতে সাহায্য করা, বেকারদের স্বাবলম্বী করা, শিক্ষাপ্রতিষ্ঠান প্রতিষ্ঠায় ভূমিকা রাখা, সামাজিক প্রতিষ্ঠানে সহায়তা করা, রিলিফ কার্যক্রম ও মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে দরিদ্র মানুষকে সহায়তা করা, শীতার্ত গরিব দুস্থদের মাঝে শীতবস্ত্র ও ঈদের সময় সাধ্যানুযায়ী সহায়তা করায় সেনা গৌরব, সেনা পারদর্শিতা ও জাতীয় শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্ত সাবেক এ সেনা কর্মকর্তা এলাকার মানুষের নিকট বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। 

তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য এবং পাবনা জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য।

সেপ্টেম্বর ২৩, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: