• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

জীবননগরে মোটরসাইকেল দূর্ঘটনায় তরুণ নিহত

চুয়াডাঙ্গা প্রতিনিধি:

 প্রকাশিত: ২৩:০৭, ২৬ সেপ্টেম্বর ২০২৩

জীবননগরে মোটরসাইকেল দূর্ঘটনায় তরুণ নিহত

ছবি: সময়বিডি.কম

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগরে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহফুজুর রহমান (১৭) নামে এক তরুণ নিহত হয়েছে। আহত হয়েছে তার বন্ধু মাহমুদুল হাসান নয়ন।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এর আগে সকালে জীবননগর উপজেলার উথলী গ্রামের মোল্লাবাড়ি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে।

নিহত মাহফুজুর রহমান দর্শনা পৌর এলাকার রামনগর গ্রামের হাসিবুল ইসলামের ছেলে। আহত মাহমুদুল হাসান নয়ন (১৭) একই গ্রামের জিনারুল ইসলামের ছেলে। 

পুলিশ জানায়, সকাল ১০টার দিকে জীবননগর উপজেলার সন্তোষপুর এলাকা থেকে মোটরসাইকেলে দর্শনার দিকে ফিরছিল মাহফুজুর রহমান ও তার বন্ধু নয়ন। তারা উথলী গ্রামের মোল্লাবাড়ি এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন তারা। স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে নেওয়ার পথে বিকেল ৩টার দিকে মারা যায় মাহফুজুর। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাদিয়া মা-আরিজ জানান, আহত মাহমুদুল হাসানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাবীদ হাসান জানান, দুর্ঘটনার পর পালিয়ে গেছে ট্রাকের চালক ও সহকারী। জব্দ করা হয়েছে ট্রাকটি। ওই ঘটনায় আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

সেপ্টেম্বর ২৬, ২০২৩

ইকবাল কবীর রনজু/এবি/

মন্তব্য করুন: