• ঢাকা

  •  শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪

জেলার খবর

উল্লাপাড়ায় আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

সিরাজগঞ্জ প্রতিনিধি:

 প্রকাশিত: ১৯:৫৭, ২২ নভেম্বর ২০২২

উল্লাপাড়ায় আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ছবি: সময়বিডি.কম

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো সারাদেশে বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচারের প্রতিবাদে পৌরশহরে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে।

মঙ্গলবার (২২ নভেম্বর) বেলা ১১টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে সারাদেশে বিএনপি'র সন্ত্রাস, নৈরাজ্য ও মিথ্যাচারের প্রতিবাদে বিশাল বিক্ষোভ মিছিল বের করে। বিক্ষোভ মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। 

সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ হাফিজুর রহমান হাফিজ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মনিরুজ্জামান পান্না, সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জল, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মহিলা ভাইস চেয়ারম্যান রিবলী ইসলাম কবিতা, উপজলা যুবলীগের যগ্ম আহ্বায়ক এস এম শাহ আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সরোয়ার হোসেন সবুজ, সাধারণ সম্পাদক মোঃ আল মাহমুদ সরকার প্রমুখ।

নভেম্বর ২২. ২০২২

মৃণাল সরকার মিলু/এবি/

মন্তব্য করুন: