• ঢাকা

  •  বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

জেলার খবর

ছিনতাইয়ের ২ দিন পর সাড়ে ৫ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৫

বিশেষ প্রতিনিধি

 প্রকাশিত: ০৮:৫০, ৩০ মার্চ ২০২৩

ছিনতাইয়ের ২ দিন পর সাড়ে ৫ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৫

ময়মনসিংহ: ময়মনসিংহের হালুয়াঘাটে প্রকাশ্য দিন-দুপুরে ফিল্মিস্টাইলে এক কর্মচারীকে কুপিয়ে ১২ লাখ টাকা ছিনতাইয়ের দুইদিন দিন পর সাড়ে ৫ লাখ টাকা উদ্ধার হয়েছে। এ ঘটনায় গ্রেপ্তার হয়েছে ছিনতাইয়ে জড়িত ৫ ডাকাত।

বুধবার (২৯ মার্চ) বিকেল ৪টায় জেলা পুলিশের সম্মেলনকক্ষে এক বিফ্রিংয়ে এই তথ্য জানান  পুলিশ সুপার (এসপি) মাছুম আহম্মেদ ভূঞা।

গ্রেপ্তারকৃতরা হলেন - ইলিয়াস (২৭), রফিকুল ইসলাম (২৬), ফাহিম (২০), রিপন মিয়া (২৫) ও আরাফাত হোসেন আকাশ (২৪)।  এরমধ্যে রিপন ও আকাশ আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

বিফ্রিংয়ে এসপি আরো জানান, গত ২৭ মার্চ নাগলা বাজার থেকে ১২ লাখ টাকা ব্যাগে নিয়ে স্থানীয় ধারা বাজারের রূপালী ব্যাংকে জমা দিতে যাত্রীবাহী মাহেন্দ্রযোগে যাচ্ছিল দোকানকর্মচারী মিজবাহুল হক। এ সময় ৬/৭ জনের একটি অস্ত্রধারী ডাকাতদল গড়পাড়া নামক স্থানে অস্ত্রের মুখে মাহেন্দ্রটি জিম্মি করে মিজবাহুলের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে মিজবাহুল বাঁধা দিলে তাকে এলোপাথারি কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে যায় ডাকাতরা।  

এ ঘটনায় গতকাল ২৮ মার্চ ভুক্তভোগী ব্যবসায়ী মোস্তফা কামাল (৪০) হালুয়াঘাট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পুলিশ এ ঘটনায় জড়িত ৫ ডাকাতকে গ্রেপ্তার করে। 

এদের মধ্যে আসামী ইলিয়াস ও রিপন মিয়া হালুয়াঘাট থানার একাধিক মামলার আসামি বলেও জানান এসপি।

বিফ্রিংয়ে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাইমেনুর রশিদ, ফাল্গুণী নন্দী, হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীনুজ্জামান প্রমূখ।  

মার্চ ২৯, ২০২৩

জাহাঙ্গীর আকন্দ/এবি/

মন্তব্য করুন: