• ঢাকা

  •  শনিবার, এপ্রিল ২০, ২০২৪

জেলার খবর

স্মার্ট বাংলাদেশ গড়তে আ.লীগে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ড. রফিক

তানজিম ইবনে জামান, নিজস্ব প্রতিবেদক

 আপডেট: ২২:৩২, ৩১ মার্চ ২০২৩

স্মার্ট বাংলাদেশ গড়তে আ.লীগে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন ড. রফিক

ছবি: সময়বিডি.কম

গৌরীপুর (ময়মনসিংহ): স্মার্ট বাংলাদেশ গড়তে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই, তাই দল মত নির্বিশেষে সবাইকে আওয়ামী লীগকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকসু) সাবেক ভিপি, জেলা আওয়ামী লীগের সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের অধ্যক্ষ ড. এ কে এম আব্দুর রফিক।

শুক্রবার (৩১ মার্চ) গোরীপুর উপজেলার ৬নং বোকাইনগর ইউনিয়নে ১নং ওয়ার্ডে এলাকাবসীর উদ্যোগে এক ইফতার ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন আব্দুর রশিদ খান পাঠান।

ড. রফিক বলেন, দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প কোনোকিছু হতে পারে না। আর এই উন্নয়নে অংশগ্রহণ করতে দল মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় অর্জনগুলো এসেছে আওয়ামী লীগ সরকারের আমলেই। পদ্মাসেতু, মেট্রোরেল, রূপপুর পরমাণু প্রকল্প, শতভাগ বিদ্যুতায়নের মতো মেগা উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের মধ্যদিয়ে একটি আত্মনির্ভরশীল জাতি হিসেবে বিশ্বদরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে বাংলাদেশ। এইসব উন্নয়নের কথা বেশি করে সাধারণ জনগণের কাছে প্রচার করতে হবে।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন - উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, তমাল উদ্দিন খান পাঠান, নবাব উদ্দিন খান পাঠান, শেখ আব্দুল হেকিম, আব্দুল হালিম ও এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

ইফতার মাহফিলের পর ড. রফিক স্থানীয় নুর ইসলামের বাড়িতে উঠান বৈঠক করেন।

মার্চ ৩১, ২০২৩

এসবিডি/এবি/

মন্তব্য করুন: