• ঢাকা

  •  মঙ্গলবার, মে ৭, ২০২৪

প্রবাসের কথা

মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

মোঃ আবদুল্লাহ কাদের, মালদ্বীপ থেকে:

 প্রকাশিত: ০৯:৪৫, ৩০ সেপ্টেম্বর ২০২৩

মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

ছবি: সময়বিডি.কম

মালদ্বীপ: মালদ্বীপে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়েছে। মালদ্বীপ আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার (২৮ সেপ্টম্বর) স্থানীয় সময় রাত সাড়ে ৯টায় হোটেল সিক্সি সিক্স রেস্তোরাঁয় দলীয় নেতাকর্মীদের নিয়ে কেক কেটে শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উদযাপন করা হয়।

মোঃ শাহজালাল শিকদারের সঞ্চালনায় কোরআন তেলওয়াত করে অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে সভাপতিত্বে করেন মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ দুলাল মাতব্বর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশনের চেয়ারম্যান মোঃ দুলাল হোসেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনটির উপদেষ্টা মুজিবুর রহমান, সহ-সভাপতি মনির হোসেন, যুগ্ম-সম্পাদক নুরে আলম রিন্টু, বঙ্গ বন্ধু ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক এআর মামুন, আবু রাসেল হাওলাদার, নাসির হোসন প্রমুখ।

সভাপতি আলহাজ্ব মোঃ দুলাল মাতব্বর বলেন, শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশের রূপকার, বাঙালির আশা-আকাঙ্খার বিশ্বস্ত ঠিকানা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মেধা-মনন, সততা, নিষ্ঠা, যোগ্যতা, প্রাজ্ঞতা, দক্ষতা, সৃজনশীলতা, উদারমুক্ত গণতান্ত্রিক দৃষ্টিভঙ্গি ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশ আজ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে উন্নীত হয়েছে। এক সময়ের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ দারিদ্র্য-দুর্ভিক্ষে জর্জরিত যে বাংলাদেশকে অস্তিত্ব টিকিয়ে রাখার সংগ্রাম করতে হয়েছে, শেখ হাসিনার কল্যাণমুখী নেতৃত্বে সেই বাংলাদেশ আজ বিশ্বজয়ের নবতর অভিযাত্রায় এগিয়ে চলছে। বিশ্বসভায় আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনবিএল মানি ট্রান্সফারের ডিরেক্টর মো. হান্নান খান কবির, বাংলাদেশ থেকে আসা স্টার টি গ্রুপের সিইও মো. টিপু সুলতান, প্রবাসী সোস্যাল ওয়ার্কার্স অ্যাসোসিয়েশনের সভাপতি মোঃ জাকির হোসেন ও মালদ্বীপ আওয়ামী লীগ যুবলীগের নেতাকর্মী এবং প্রবাসী বাংলাদেশি সাংবাদিকরা। 

আলোচনাসভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত করেন মাওলানা মোহাম্মদ আল আমিন।

সেপ্টেম্বর ৩০, ২০২৩

এমএকে/এবি/

মন্তব্য করুন: