• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ঈদের দিন কালিয়াকৈরে বাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ০৮:৪০, ৪ মে ২০২২

ঈদের দিন কালিয়াকৈরে বাস-অটোরিকশা সংঘর্ষে ৫ জন নিহত

গাজীপুর: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুরে ঈদের দিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (৩ মে) বিকেল চারটার দিকে কালিয়াকৈর উপজেলার সফিপুর উড়ালসড়কের পূর্ব পাশে সিএনজিচালিত অটোরিকশা ও বাস এবং এখান থেকে সাত কিলোমিটার দূরে ব্যাটারিচালিত অটোরিকশা ও বাসের মুখোমুখি সংঘর্ষে তারা নিহত হন।

জানা যায়, সফিপুর উড়ালসড়কের পূর্বপাশে সিএনজিচালিত অটোরিকশা ও এনা বাসের সংঘর্ষে চারজন ও সফিপুর ফ্লাইওভারের নিচে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে একজন জন নিহত হন।

নিহতরা হলেন, কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাদুল্লাপুর গ্রামের মৃত আলতাব হোসেনের স্ত্রী রেনু বেগম (৫০), গাজীপুরের দক্ষিণ সালনা এলাকার রমিজ উদ্দিনের ছেলে মোহাম্মদ হোসেন (৪৫), জামালপুরের দেওয়ানগঞ্জ থানার সানন্দবাড়ী গ্রামের সাথী আক্তার (২৫), শরিফ হোসেন (২৮), এবং অজ্ঞাত অটোরিকশা চালক (৪৫)।

ফায়ার সার্ভিস ও পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সফিপুর উড়ালসড়কের পূর্ব পাশে উত্তরবঙ্গগামী এনা পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজিচালক মারা যান। তাৎক্ষণিকভাবে চালকের পরিচয় পাওয়া যায়নি। তার বয়স আনুমানিক ৪০ বছর। এ সময় আরও বেশ কয়েকজন গুরুতর আহত হন। স্থানীয় বাসিন্দারা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রেণু বেগম, সাথি আক্তার ও শরীফ হোসেনের মৃত্যু হয়।

এ দুর্ঘটনার ঠিক ১০ মিনিট পর সফিপুর ফ্লাইওভারের নিচে তাকওয়া পরিবহনের একটি বাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষ হয়। এতে ব্যাটারিচালিত অটোরিকশার চালক মোহাম্মদ হোসেন (৪৫) গুরুতর আহত হন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কালিয়াকৈর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর সাইফুল ইসলাম সংবাদমাধ্যমকে জানান, দুর্ঘটনার পরপরই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করে এবং দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে থানায় দেয়। তবে বাস চালক পালিয়ে গেছেন।

সালনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন বলেন, লাশগুলো উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে তাদের লাশ হস্তান্তর করা হবে।

মে ৩, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: