• ঢাকা

  •  রোববার, মে ১৯, ২০২৪

জেলার খবর

ভাড়া নিয়ে তর্কবিতর্ক, বাসের চাকার নিচে প্রাণ গেলো সায়েমের

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১৬:৩৩, ৭ জুলাই ২০২২

ভাড়া নিয়ে তর্কবিতর্ক, বাসের চাকার নিচে প্রাণ গেলো সায়েমের

গাজীপুর: গাজীপুরে বাস ভাড়া নিয়ে দুই হেল্পারের সঙ্গে তর্কবিতর্কের একপর্যায়ে ধাক্কা দিয়ে চলন্ত বাস থেকে নিচে ফেলে দেয় যাত্রীকে। আর এই বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় যাত্রী সায়েমের।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুর পৌনে ১২টার দিকে জয়দেবপুর-চান্দনা চৌরাস্তা সড়কের শিববাড়ি এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহত যাত্রী মো. সায়েম (২০) ময়মনসিংহের নান্দাইল উপজেলার আওলাপাড়া এলাকার আবু ছাইদের ছেলে।

এ সময় স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে বাসের চালক সফিকুল ইসলাম ও চালকের সহকারী হীরা মিয়াকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে তাদের আটক করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, গাজীপুরের তাকওয়া পরিবহনের একটি বাস চান্দনা চৌরাস্তা এলাকা থেকে জয়দেবপুরে যাচ্ছিল। ওই বাসে চান্দনা চৌরাস্তা থেকে মো. সায়েম ওঠেন। যাওয়ার পথে ভাড়া নিয়ে ভাড়া আদায়কারী ও চালকের সহকারীর সঙ্গে বাগ্‌বিতণ্ডা চলছিল। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে বাসটি শিববাড়ি এলাকায় পৌঁছালে ওই দুইজন সায়েমকে চলন্ত বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। এতে সায়েম ওই বাসের চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থালেই মারা যান।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম সংবাদমাধ্যমকে বলেন, লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বাসসহ চালক ও সহকারীকে আটক করা হয়েছে। তবে ভাড়া আদায়কারী পলাতক।

জুলাই ৭, ২০২২

এসবিডি/এবি/

মন্তব্য করুন: