• ঢাকা

  •  মঙ্গলবার, মে ৭, ২০২৪

অপরাধ

নান্দাইলে কিশোরী ধর্ষণের চেষ্টা, থানায় যেতে সালিশকারীদের বাঁধা

শাহ্ আলম ভূঁইয়া, বিশেষ প্রতিনিধি

 প্রকাশিত: ০৩:৫৫, ৬ মার্চ ২০২১

নান্দাইলে কিশোরী ধর্ষণের চেষ্টা, থানায় যেতে সালিশকারীদের বাঁধা

নান্দাইল (ময়মনসিংহ): ময়মনসিংহের নান্দাইলে ১২ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠছে ৬০ বছরের এক বৃদ্ধের  বিরুদ্ধে। কিশোরীর অসহায় বাবা থানায় গিয়ে এ বিষয়ে অভিযোগ করতে চাইলে কথিত সালিশকারীদের বাঁধার কারণে তা পারছেন না বলে জানান।

বৃহস্পতিবার (৪ মার্চ) বিকালে উপজেলার অরন্যপাশা এলাকার স্থানীয় এক বাজারে এ নিয়ে এক সালিশ বসে। সালিশকারীরা মিট মীমাংসার নামে মেয়ের বাবাকে আরও কয়েকদিন অপেক্ষা করতে বলেন। উক্ত ঘটনার পর থেকে ওয়াহেদ মিয়া বাড়ি ছেড়ে এলাকার বাহিরে রয়েছেন।

কিশোরীর বাবা জানান, প্রতিবেশী ওয়াহেদ মিয়া গত বুধবার সকালে তার রান্না ঘরে গিয়ে তার মেযেকে ধর্ষণের চেষ্টা চালায়। তখন তিনি পাশের রুমে ঘুমাচ্ছিলেন। মেযের মা ওষুধ আনতে নান্দাইল সদরে গিয়েছিলো। এমন সময মেয়ের চিৎকার ও কান্নার শব্দ শুনে ঘুম থেকে উঠে মেয়েকে রক্ষা করেন তিনি।

অভিযুক্ত ওয়াহেদ মিয়ার বাড়িতে গিয়ে তাকে পাওয়া যাযনি। মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, মেযেটি আমার নাতি সম্পর্কের। তার বাবা আমার সিএনজির ড্রাইভার। আমাকে মিথ্যে অভিযোগে নাজেহাল করতে এ ধরণের  ঘটনা  প্রচার করা হচ্ছে।

জানতে চাইলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানূর রহমান আকন্দ বলেন, এ ঘটনায় থানায় কেউ আসেনি।  অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নিবো।

মার্চ ৬, ২০২১

মন্তব্য করুন: