• ঢাকা

  •  মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

বিনোদন

বসন্ত ও ভালোবাসার গান নিয়ে সায়মা শতাব্দী

লালমনিরহাট সংবাদদাতা

 প্রকাশিত: ০৮:১০, ১৫ ফেব্রুয়ারি ২০১৭

বসন্ত ও ভালোবাসার গান নিয়ে সায়মা শতাব্দী

লালমনিরহাট: সবার অজান্তে এই বসন্তে আবার যেন তুমি ফিরে এসেছো’ রাহামত উল্লাহর কথা ও সুরে গেয়েছেন লালমনিরহাটের মেয়ে সায়মা শতাব্দী।

প্রকাশ হয়েছে সায়মা শতাব্দীর গাওয়া প্রথম গান ও মিউজিক ভিডিও। গানটি অনেকের মনে স্থান পেয়েছে। ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউবে আরো একটি গান তৃষিত হৃদয়ে মিউজিক ভিডিও পাওয়া যাচ্ছে।

সায়মা রবীন্দ্র সংগীতের ওপর পড়াশোনা করেছেন ছায়ানটে। তিনি লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও মজিদা খাতুন ডিগ্রি কলেজ থেকে এইসএসসি পাশ করেন। এর আগে লালমনিরহাট শিল্পকলা একাডেমি ও বাংলাদেশ শিশু একাডেমিতে গান শিখেছেন।

ছোটবেলায় গানের প্রতিযোগিতায় অংশ নিয়ে পেয়েছেন জাতীয় পুরস্কার। সায়মা লালমনিরহাট সদর উপজেলার সাপটানা আদর্শপাড়া এলাকার এ্যাড. নজরুল ইসলাম রাজু ও মোহসেনা বেগম মিনার সন্তান।

মা মোহসেনা বেগম মিনা জানান, আমার মেয়ের প্রথম ভিডিও গান প্রকাশ হওয়ায় আমি খুবই খুশি। তিনি স্বপ্ন দেখেন তার মেয়ে একদিন দেশসেরা শিল্পী হবে।

এ্যাড. নজরুল ইসলাম রাজু জানান, সায়মা আইন ও মানবাধিকার বিষয়ে বিশ্ববিদ্যালয়ে পড়াশুনা করছে। মায়ের স্বপ্ন পূরণের জন্য সেই পথে হাঁটছে সায়মা। ভালবাসা দিবসে তৃষিত হৃদয়ে মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ হয়েছে।

ফেব্রুয়ারি ১৫, ২০১৭

মন্তব্য করুন: